ফতুল্লায় নৌকার মনোনয়নে ৮ নাম প্রস্তাব

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য ৮ জনের নাম প্রস্তাব করেছে তৃণমূল। সোমবার (১৫ নভেম্বর) বিকেলে চাঁদমারী এলাকায় ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এক সভা করে ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগ। সভায় ৮ জনের নাম প্রস্তাব করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিসির আলী।

প্রস্তাবিত ৮ জন হলেন: ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিসির আলী, বর্তমান চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরীফুল হক, যুবলীগ নেতা জানে আলম বিপ্লব ও মজিবুর রহমান।

ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিসির আলী জানান, বিকেল তিনটায় চাঁদমারী এলাকায় ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এক সভা করে ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগ। ওই সভায় ৮ জনের নাম প্রস্তাব করা হয়। তাদের নাম রেজুলেশন করে ফতুল্লা থানা আওয়ামী লীগের কাছে পাঠানো হবে। মঙ্গলবার বিকেলে পঞ্চবটিতে থানা আওয়ামী লীগের সভা হবে। ওই সভা থেকে পরবর্তীতে তালিকায় জেলা হয়ে কেন্দ্রে মনোনয়ন বোর্ডের কাছে যাবে। এই তালিকার একজনকে বাছাই করবে মনোনয়ন বোর্ড।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ