সহকর্মীর হাতে

রূপগঞ্জে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, রুপগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি পোশাক কারখানায় তর্কবিতর্কের এক পর্যায়ে সহকর্মীর হাতে থাকা কাপড় কাটার কাঁচির আঘাতে খুন হয়েছেন লিমন হোসেন (২৪) নামে আরেক শ্রমিক। গত সোমবার (১৫ নভেম্বর) ভোরে উপজেলার ভুলতার ‘এ ওয়ান পোলার লিমিটেড’ কারখানায় এই ঘটনা ঘটে। রাতে নিহতের স্ত্রী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত লিমন হোসেন যশোরের অভয়নগর থানার হিদিয়া বড়পুকুর এলাকার মৃত সামাদ শেখের ছেলে। তাকে হত্যার ঘটনায় অভিযুক্ত আমিনুল ইসলাম কিশোরগঞ্জ সদরের দ্বীন ইসলামের ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, রূপগঞ্জের গোলাকান্দাইলে নতুন বাজার এলাকায় নজরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন নিহত লিমন। কাজ করতেন এ ওয়ান পোলার লিমিটেডে কারখানায়। ঘটনার সময় ওই কারখানার ষষ্ঠ তলায় কাজ করছিলেন তিনি। তুচ্ছ এক বিষয়ে লিমনের সাথে আমিনুলের তর্ক হয়। তর্কের এক পর্যায়ে হাতে থাকা ধারালো কাঁচি দিয়ে লিমনের বুকে আঘাত করে আমিনুল। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তারা দু’জনই ওই কারখানার নিরাপত্তাকর্মী ছিলেন বলে জানায় পুলিশ।

এই ঘটনায় নিহত লিমনের বাড়িতে চলছে শোকের মাতম। স্বামী হত্যার বিচার দাবি করেন মামলার বাদী ও নিহত লিমনের স্ত্রী পপি খাতুন। তিনি জানান, গত ১৪ নভেম্বর গ্রাম থেকে রূপগঞ্জে স্বামীর কাছে আসেন তিনি। একদিনের ব্যবধানেই স্বামীর মরদেহ বহন করে গ্রামে নিয়ে যেতে হয়েছে তাকে। তিনি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, আসামিকে ২৪ ঘন্টার মধ্যেই গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ