ফতুল্লা ইউপিতে

সিদ্ধান্ত শামীম ওসমানের

নিজস্ব প্রতিবেদক

আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়নের জন্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সিদ্ধান্ত অনুযায়ী কেন্দ্রে প্রার্থীদের তালিকা পাঠাবে ফতুল্লা থানা আওয়ামী লীগ

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে পঞ্চবটিতে ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত বর্ধিত সভায় সবার সম্মতিক্রমে এ সিদ্ধান্ত জানায় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলী।

সভায় সাইফুল্লাহ বাদল বলেন, আপনাদের আমার সবার প্রিয় নেতা শামীম ওসমান। শামীম ওসমান যে সিদ্ধান্ত নিবে সে সিদ্ধান্তনুযায়ী আমরা তার কাছে সাদা প্যাড দিয়ে দিবো, এমপি সাহেব যেটা ভালো মনে করবে ঐটাই হবে। যদি উনি একজন দেয় একজনের পক্ষে আপনাদের সবার থাকতে হবে। আর যদি তিন জন দেয় তাহলে আমরা তিন জনের জন্যেই রাজি।

সাধারণ সম্পাদক শওকত আলী বলেন, আমরা গণতান্ত্রিক পদ্ধতিতে ওপেন সবার মতামতের ভিত্তিতে প্রার্থী বাছাই করছি। তারপরেও রাজনীতিতে একটি ঠিকানা থাকে। আমরা মাননীয় সাংসদ শামীম ওসমান সাহেবের সাংগঠনিক নেতৃত্বে যারা রাজনীতি করে থাকি। উনি যদিও কোনো পদ-পদবী ধারণ না করলেও আল্লাহ ওনাকে একটি অপূর্ব ক্ষমতা দিয়েছে একটা দক্ষতা দিয়েছে। উনি ডাকলে সবাই হাজির হয়ে যায়। সুতরাং প্রার্থীর বিষয়ে আমরা ওনার সাথে পরামর্শ করে প্রার্থীর সিদ্ধান্ত নিতে চাই। এমপি সাহেব যাকেই বলবে ওনার সেই সিদ্ধান্তটাকে চূড়ান্ত মনে করে আমরা জেলা আওয়ামী লীগের কাছে তার নাম পাঠাবো।

এই বিষয়ে বর্ধিত সভায় সবার মতামত চাইলে মনোনয়ন প্রত্যাশীসহ উপস্থিত সবাই সম্মতি পোষণ করে। এসময় সভায় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম শওকত আলীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি লুৎফর রহমান স্বপন, সহসভাপতি ওয়ালী মাহমুদ খান, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ লিটন, সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান, সদস্য মজিবুর রহমান, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি মো. শরিফুল হক প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ