বন্দরে দিনমজুরের বসত ঘর ভাংচুর

নিজস্ব প্রতিবেদক, বন্দর

বন্দরে কথিত ছাত্রলীগ নেতার শ্লেটারে ভূমিদৎসু উজ্জল গং কর্তৃক নিরিহ দিনমজুর আব্দুল মোতালেব মিয়ার পৈত্রিক সম্পত্তী দখল করতে ব্যার্থ হয়ে বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে একটি বসত ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৭ নভেম্বর) সকাল ১০টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের দক্ষিন সেলসারদী দালালবাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে।
এ ব্যাপারে ভ’ক্তভোগী দিনমজুর আব্দুল মোতালেব মিয়া বাদী হয়ে ভূমিদৎসু উজ্জল গং এর বিরুদ্ধে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
জানা গেছে, বন্দর উপজেলার দক্ষিন সেলসারদী দালালবাড়ী এলাকার মৃত লোকমান মিয়ার ছেলে আব্দুল মোতালেব মিয়ার তার পৈত্রিক সম্পত্তী প্রাপ্ত হয়ে দীর্ঘ দিন ধরে ভোগদখলসহ বসবাস করে আসছে।
এক সাথে বসবাস করার সুবাদে একই এলাকার মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে উজ্জল মিয়া তারেই নিরিহ চাচা আব্দুল মোতালেব মিয়ার সম্পত্তী দখল করার জন্য বেশ তৎপর হয়ে উঠে। এর ধারাবাহিকতায় গত ১৭ নভেম্বর বুধবার সকাল ১০টায় বন্দরে কতিপয় ছাত্রলীগ নেতার শ্লেটারে ভ’মিদৎসু উজ্জল, কালন, সুমনসহ বহিরাগত ৩০/৪০ জনের একটি সন্ত্রাসী দল নিরিহ আব্দুল মোতালেব মিয়ার সম্পত্তী দখলে ব্যার্থ হয়ে একটি বসত ঘর ভাংচুর চালায়।
এ ঘটনায় ভ’ক্তভোগী আব্দুল মোতালেব মিয়া বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, আইন শৃঙ্খলা বিঘৃন সৃষ্টিকারিদের কোন ছাড় নেই। সে দলের হোক আর যে ভাইয়ের লোক হোক। আমরা অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করব।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ