বন্দরে অগ্নিদগ্ধ শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বন্দর:

বন্দরে উত্তর লক্ষনখোলার একটি তুলার কারখানায় অগ্নিকান্ডে আমেনা বেগম (৫৫) নামে এক নারী শ্রমিক অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে। গত ১৭ নভেম্বর রাত ১০টায় ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী শ্রমিকের মৃত্যু হয়।

নিহত নারী শ্রমিক আমেনা বেগম বন্দর থানার ২৪ নং ওয়ার্ডস্থ বক্তারকান্দী এলাকার মৃত আব্দুল আজিজ মিয়ার মেয়ে ও একই এলাকার রিক্সা চালক মোঃ ইদ্রিস মিয়ার স্ত্রী বলে জানা গেছে। এ ঘটনায় নিহত নারী শ্রমিকের ভাই গোলাম হোসেন মিয়া বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে।

জানা গেছে, বন্দর থানার উত্তর লক্ষনখোলা এলাকায় এলাকায় মৃত মিলন মিয়ার ভাড়াটিয়া মোমেন মিয়ার একটি তুলার কারখানায় আমেনা বেগম দীর্ঘ দিন ধরে জুট থেকে তুলা উৎপাদনের কাজ করে আসছে। এর ধারাবাহিকতায় গত ১৬ নভেম্বর মঙ্গলবার বিকেল ৩টায় জুট থেকে তুলা উৎপাদনের সময়

হঠাৎ মেশিনের ঘর্ষন থেকে অগ্নিকান্ড সংগঠিত হয়ে আমেনা বেগম মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হয়। পরে তাকে মুমুর্ষ অবস্থায় ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১৭ নভেম্বর বুধবার রাত ১০টায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ