সিদ্ধিরগঞ্জ ওসিকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, সিদ্ধিরগঞ্জ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জেলার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা নির্বাচিত হওয়ায় নাসিক ৮নং ওয়ার্ডের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বেলা ১১টায় থানায় উপস্থিত হয়ে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয় তাকে।
নাসিক ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশ ও নবগঠিত সৈয়দ পাড়া পঞ্চায়েত কমিটির পক্ষ থেকে এই সংবর্ধনা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন নাসিক ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহ আলম মিয়া, মুক্তিযোদ্ধা মজিবুর রহমান সাউদ, শাহজালাল মিয়া, কমিউনিটি পুলিশের যুগ্ম সম্পাদক কাজি ওয়াহিদ আলম, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম ভূঁঁইয়া, সাবেক ছাত্রলীগ নেতা শিহাব উদ্দিন রিপন, সৈয়দ পাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি মমিন, স্বোচ্ছাসেবক লীগ নেতা নূর হোসেন পাঠানসহ আরো অনেকে।
এর আগে নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা নির্বাচিত হনে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান। ১৫ নভেম্বর সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশের মাসিক কল্যাণ সভায় তিনি পুলিশ সুপার জায়েদুল ইসলামের হাত থেকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে ক্রেস্ট গ্রহণ করেন।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ