ট্রান্সফরমার চুরির মামলায় গ্রেফতার

ডিপিডিসির ২ কর্মী বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, সিদ্ধিরগঞ্জ

নারায়ণগঞ্জে ট্রান্সফরমারসহ মালামাল চুরির সাথে জড়িত থাকার অভিযোগে বিদ্যুত অফিসের ২ কর্মীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তকৃত ২ কর্মী হলেন, নগরীর কিল্লারপুলস্থ ডিপিডিসি পূর্ব জোনের লাইনম্যান আউয়াল হোসেন ও মো. সুমন।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ডিপিডিসির ডিজিএম কামরুন নাহার স্বাক্ষরিত এক দপ্তারাদেশে তাদের বরখাস্ত করে ডিপিডিসি দপ্তরে সংযুক্ত করা হয়েছে। এর আগে ট্রান্সফরমার চুরির ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। এ মামলায় আউয়াল ও সুমনকে পুলিশ গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২ নভেম্বর পাঠানটুলির আইলপাড়া ফিডার পরিদর্শনে যান উপসহকারী প্রকৌশলী ফিরোজ আহমেদ রানা। এ সময় তিনি দেখতে পান, ওই ফিডারের একটি ট্রান্সফরমার, ১২ মিটার এসপিসি পোল, স্ট্রাকচার, লুপ, টোকার তারসহ চুরি হয়ে গেছে। এ ঘটনায় গত ৭ নভেম্বর সিদ্ধিরগঞ্জ থানায় অজ্ঞাতদের আসামি করে বিদ্যুৎ আইনে উপবিভাগীয় প্রকৌশলী রাকিবুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা তদন্তকালে পুলিশ ঘটনাস্থল গিয়ে এলাকাবাসীর সহায়তায় কিছু ভিডিও ফুটেজ ও ছবি উদ্ধারের পর লাইনম্যান আউয়াল ও সুমনকে শনাক্ত করে। পরে গত ১৪ নভেম্বর তাদের গ্রেফতার করা হয়।

এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার লাইনম্যান আউয়াল হোসেন (আইডি নম্বর-২১২৯৯) ও সুমনকে (আইডি নম্বর-২১২৯২) এক দপ্তারাদেশে সাময়িক বরাখাস্ত করা হয়।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ