ফতুল্লায় গৃহবধূকে গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, ফতুল্লা:

ফতুল্লায় পিত্রালয় থেকে স্বামীর বাড়ীতে যাওয়ায় পথে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার সূত্রধরে বৃহস্পতিবার দুপুরে ইমরান নামক এক ধর্ষককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ইমরান ফতুল্লা থানার কাশিপুর হাটখোলার চৌধুরীগাওয়ের মৃত সেন্টু মিয়ার পুত্র।

মামলা সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূ তার পিত্রালয় থেকে ফতুল্লার বক্তাবলী এলাকায় স্বামীর বাড়ীতে যাওয়ার সময় চর কাশিপুরস্থ ব্রিজের সামনে পৌছালে গ্রেপ্তারকৃত ইমরান গৃহবধূর পথরোধ করে তার নানা প্রশ্ন করে। এক পর্যায়ে গৃহবধূ গ্রেপ্তারকৃত ইমরানের মোবাইল ফোন দিয়ে তার স্বামীকে জানায় যে সে চর কাশিপুর ব্রিজের সামনে আছে।

পরে বাদী সেখানে গিয়ে স্ত্রীকে না পেয়ে খুঁজতে থাকে। পরে রাত দশটার তাকে ফোন করে জানানো হয় যে, তার স্ত্রী কে ট্রলারে তুলে দেয়া হয়েছে। পরে সে নদী ঘাটে গিয়ে তার স্ত্রীকে খুজে পায়। তখন তার স্ত্রী তাকে জানায় চর কাশিপুরস্থ ব্রিজের সামনে যাওয়া মাত্র গ্রেপ্তারকৃত ইমরান ও তার তিন সহোযোগি ফাইয়ান (২১), ইয়াসিন (৩০) ও রায়হান (২৫)

তাকে জোড় পূর্বক নির্জন স্থানে নিয়ে গিয়ে তাকে পালাক্রমে গৃহবধূ কে ধর্ষন করে। ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, গৃহবধূ ধর্ষনের ঘটনায় মামলা হয়েছে। ইতিমধ্যেই ইমরান নামক এক ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত বাকী আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ