৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হাজী বদুর

প্রেস বিজ্ঞপ্তি:

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী হচ্ছেন নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজ্বী মো. বদুরউদ্দিন শেখ। এছাড়াও তিনি রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের সাবেক গর্ভনিংবডির সদস্যসহ বিভিন্ন সামাজিক উন্নয়ণ কর্মকান্ডে নিয়োজিত রয়েছেন। ৫ নং ওয়ার্ডের নানা সমম্যা দূরীকরণসহ এ ওয়ার্ডের জনগণের স্বপন পূরণ করতেই হাজ্বী মো. বদুরউদ্দিন শেখ নির্বাচনে অংশ গ্রহণ করার ব্যাপক প্রস্ততি নিয়েছেন বলে জানান তিনি।

এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫ নং ওয়ার্ডে নাসিক নির্বাচনে হাজ্বী মো. বদুরউদ্দিন শেখ ছাড়া আওয়ামীলীগের অন্যকোনো নেতাকর্মীদের প্রচার-প্রচারণা কিম্বা নির্বাচনী কোনো সভা ও বৈঠক করতে দেখা যায়নি। অপরদিকে বর্তমান কাউন্সিলর সাবেক এমপি গিয়াস উদ্দিনের ছেলে সাদরিল সম্প্রতি হেফাজত মামলায় কারামুক্ত হয়ে এলাকায় আসলেও তাকেও দেখা যায়নি নির্বাচনী কোনো কর্মসূচীতে। ফলে এ ওয়ার্ডের নির্বাচনে কে কে প্রার্থী হচ্ছেন তা অনেকটাই ধোয়াশা হয়ে রয়েছে।

তবে তৃনমূল ও ভোটাররা প্রত্যাশা করছেন নির্বাচনের তফসিল ঘোষণা হলেই অনেকে এ নির্বাচনে অংশ গ্রহন করবেন। তাদের মতে, যেহেতু বিএনপি সিটি করপোরেশনের নির্বাচণে প্রার্থী দিবে কিনা বিষয়টি এখনও পরিষ্কার হয়নি তাই নির্বাচনে অংশগ্রহন করতে দলের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন বিএনপির নেতাকর্মীরা। অন্যদিকে আওয়ামীলীগের অনেক নেতাই ভোটারদের কাছ না এসে দলের সমর্থন পেতে শীর্ষ নেতাদের কাছে প্রার্থী হিসেবে নিজেকে যোগ্য বলে প্রমানে ব্যস্ত রয়েছেন।

আর ভোটাররা বলছেন যারা আমাদের পাশে রয়েছেন, উন্নয়ণের কাজ করবেন আমাদের স্বপ্ন পূরণে এগিয়ে আসবেন, বিপদে আপদে পাশে দাড়াবেন তার পক্ষেই জবাব দিবেন নিরব ভোটের মাধ্যমে। নির্বাচনে অংশ গ্রহনের বিষয়ে কথা বলতে বর্তমান কাউন্সিলর সাদরিলের সাথে অনেকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। কাউন্সিলর পদপ্রার্থী হাজ্বী মো. বদুরউদ্দিন শেখ জানান, আমি আমার ওয়ার্ডবাসীর স্বপ্ন পূরণ করতে চাই। ওয়ার্ডবাসীর বিপদে আপদে সবসময় পাশে ছিলাম, আগামিতেও থাকতে চাই।

সবাইকে নিয়ে মাদক, কিশোর গ্যাং, ইভটিজিং মুক্ত একটি নিরাপদ ওয়ার্ড গড়তে চাই। তিনি আরও বলেন, বর্তমানে হাইব্রীড, কাউয়াদের কারণে আওয়ামীলীগের ত্যাগী নেতারা মূল্যায়ন পাচ্ছেনা। আমি যদি নির্বাচনে জয়লাভ করি তাহলে ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো, শিক্ষাখাতে উন্নয়ন করবো, গরীব দু:খি মানুষের পাশে থাকবো, সাধারণ মানুষের জন্য কাজ করে যাবো এবং এলাকার সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে নাসিক ৫নং ওয়ার্ডকে সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই।

এ ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ডে রুপান্তর করাই আমার একমাত্র লক্ষ্য। প্রসঙ্গত, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের অত্যন্ত আস্থাভাজন এবং রাজপথের একজন সাহসী যোদ্ধা, সৎ, যোগ্য, নিষ্ঠাবান ও সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত হাজ্বী মো. বদুরউদ্দিন শেখ। শামীম ওসমানের নির্দেশে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের শীর্ষ নেতাকর্মীদের সাথে জামাত-বিএনপির বিপক্ষে লগি বৈঠার আন্দোলনসহ বিভিন্ন আন্দোলন সংগ্রাম অংশগ্রহন করেছেন তিনি।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ