শ্রমিক নেতা শফিউদ্দিন স্মরণে সভা

নগর প্রতিবেদক

শ্রমিক আন্দোলনের অন্যতম কিম্বদন্তি নেতা, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য নারায়ণগঞ্জের শফিউদ্দিন আহমেদের প্রথম মৃতুবার্ষিকীতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় পৌর শহীদ মিনারে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা ওয়ার্কার্স পার্টির আয়োজনে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান, ১৪ দলের সমন্বয়ক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন। জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক হিমাংশু সাহার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য নূর আহমেদ বকুল, জাতীয় শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আমিরুল হক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, জেলা সিপিবির সভাপতি হাফিজুল ইসলাম, শ্রমিক নেতা মন্টু ঘোষ, জাসদ মহানগরের সভাপতি মোহর আলী চৌধুরী, ন্যাপের সাধারণ সম্পাদক অ্যাড. আওলাদ হোসেন, সমমনার সভাপতি দুলাল সাহা, জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য গোলাম মোস্তফা সাচ্, এইচ রবিউল চৌধুরী, জেলা ছাত্র মৈত্রীর সভাপতি জেসমিন আক্তার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, ‘রাজনীতি মানুষের কল্যাণে হওয়া উচিত। মানুষের কল্যাণের জন্যই রাজনীতি হওয়া উচিত। যে রাজনীতি মানুষকে উগ্র বানায়, সেই রাজনীতি মানুষের রাজনীতি হতে পারে না। আসলে স্বাধীনতার পরবর্তীকালের রাজনীতি আর আগের রাজনীতিতে অনেক পার্থক্য। একসময় রাজনীতি মানুষের কল্যাণে রাজনীতি হতো।

আজকে রাজনীতিতে হানাহানি, মারামারি, সন্ত্রাস। রাজনীতিতে জিম্মি করে আমরা নিজের আখের গোছানোর জন্য ব্যস্ত। এখন রাজনীতির যে অবস্থা দেখতেছি সেই অবস্থা থেকে পরিত্রাণ পাওয়ার জন্য শফি ভাইয়ের মতো নেতৃত্ব আমাদের দরকার।

দেশপ্রেমিক মানুষগুলো দূরে যাওয়ার ফলে দেশ ও জাতির এই করুণ অবস্থা। এই অবস্থার পরিবর্তনের জন্য ভালো মানুষের নেতৃত্ব দরকার। কিছু মানুষের কারণে ভালো মানুষেরা রাজনীতি থেকে দূরে সরে যাচ্ছে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ