ইশা ছাত্র আন্দোলনের প্রতিনিধি সম্মেলন

নগর প্রতিবেদক:

ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল ৯টায় নগরীর ১নং রেলগেট আইএবি মিলনায়তনে আয়োজিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন নগর সভাপতি এম শফিকুল ইসলাম। সাধারণ সম্পাদক এইচএম মিরাজুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম বলেন, ইসলাম ও পাশ্চাত্য সভ্যতার দ্বন্দ্ব চিরন্তন।

পশ্চিমাবিশ্ব নানান কূটকৌশলে ইসলামের রাজনৈতিক দর্শনকে বিশ্বব্যাপী বিতর্কিত করার অপপ্রয়াস চালিয়ে যাচ্ছে। পাশ্চাত্য ও ইসলাম বিদ্বেষী শক্তি ইসলামের সুমহান কালজয়ী আদর্শকে দৃষ্টির আড়ালে রাখতে সর্বদা ষড়যন্ত্রে লিপ্ত। মুছে ফেলতে চায় মুসলিম জাতীর সোনালী ও গৌরবময় খেলাফত এবং রাষ্ট্র পরিচালনার বিশ্বজনীন ইতিহাস-ঐতিহ্যের ধারা। তাই আজ আমাকে ও আপনাকে সচেতন হতে হবে। নিজস্ব সংস্কৃতি, বোধ ও বিশ্বাস নিয়ে নব উদ্যেমে জাগ্রত হতে হবে।

সকল ভিনদেশী সংস্কৃতিকে উপেক্ষা করে দেশীয় সংস্কৃতি, ইসলাম ও বাঙালিয়ানাকে বুকে ধারণ করে নিজস্ব ইতিহাস-ঐতিহ্য ও সংস্কৃতিকে নিয়েই নিজেদের মতো বাঁচতে চাই। আমরা স্বকীয়বোধ ও বিশ্বাসকে ধারণ করে আমাদের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে চাই। বিশেষ অতিথির বক্তব্যে মুফতি মাসুম বিল্লাহ বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানব রাসূল (সাঃ) এর আদর্শ প্রতিষ্ঠা ছাড়া কখনোই শান্তি ও সমৃদ্ধি আসতে পারে না।

সারা বাংলাদেশে রাসূল সাঃ এর আদর্শ প্রচারে ইশা ছাত্র আন্দোলন যে অতুলনীয় ভূমিকা পালন করছে তা সর্বমহলে প্রশংসিত হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি ডা. মিজানুর রহমান ও ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মুহাম্মাদ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুক,

দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক এইচএম শাহীন আদনান, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ শরীফ হুসাইন, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ তারেক হাসান, বিশ্ববিদ্যালয় সম্পাদক এইচ এম আব্দুর রাজ্জাক, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ আবুল হাশেম, আলিয়া মাদরাসা সম্পাদক এম এম জাহিদুল ইসলাম, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মিজানুর রহমান , সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ ইফতি আলম, সদস্য- মুহাম্মাদ খালেদ সাইফুল্লাহ সানভীরসহ থানা ও ওয়ার্ড শাখার প্রতিনিধিগণ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ