ছেলে ও পুত্র বধুর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জে অসহায় মুক্তিযোদ্ধার মামলা

নিজস্ব প্রতিবেদক, সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে জালকুড়ি দক্ষিণপাড়া এলাকার মোহাম্মদ আলী নামে এক বীর মুক্তিযোদ্ধা তার ছেলে আল আমিন (৩৬) ও ছেলের বউ রোকসানা আক্তার লিলি (৩০) দ্বয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে আসামীদের গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। শুক্রবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. নূরে আলম সিদ্দিকী।

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আল আমিন ও তার স্ত্রী মিলে সম্পত্তির জন্য পিতা মোহাম্মদ আলীসহ মা ও বোনকে বিভিন্নভাবে চাপ সৃষ্টি করে আসছে। তাদের উপর শারীরিক ও মানসিক নির্যাতনও করে আল আমিন। এছাড়া সে একজন মাদক সেবনকারী। মাদক ব্যবসায়ীদের সাথে তার চলাফেরা ও আড্ডা। অন্যান্য সময়ের মত গত ৫ নভেম্বর সকালে পিতা, মা ও বোনকে মারধর করে আল আমিন।
আশেপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। পরে অসহ্য হয়ে মুক্তিযোদ্ধা পিতা মোহাম্মদ আলী আদালতে মামলা (নং ১০৬৯/২১) দায়ের করেন। এর আগেও ছেলে ও ছেলেও বউয়ের বিরুদ্ধে গত বছরের ২৪ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জ থানায় জিডি (নং ১০৭৬) করেছেন মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী।

আল আমিনের বোন মৌসুমী আফরিন জানান, পুলিশ তার ভাইকে গ্রেফতারের পর শুক্রবার জামিনে এসে আগের মতই অকথ্য ভাষায় গালমন্দ শুরু করে এবং প্রাণ নাশের হুমকি দিচ্ছে। এমতাবস্থায় আমরা পূণরায় থানায় এসেছি বিষয়টি পুলিশকে অবগত করার জন্য।
এদিকে খোঁজ নিয়ে জানা যায়, আল আমিন নিয়মিত মাদক সেবনকারী। সে প্রায়ই তার বাবা, মা ও বোনকে ঘরে মারধর করে টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। ঘর থেকে তার বাবা, মা ও বোনকে বের করে দেওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ চেষ্টা করে আসছে। আর এসব কিছুই আল আমিন তার স্ত্রী রোকসানা আক্তার লিলির ইন্ধনে করছে। তার স্ত্রীও একজন খারাপ প্রকৃতির মানুষ। এছাড়া আল আমিনের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা ও অভিযোগ রয়েছে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ