বাছেদ প্রধানের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক, ফতুল্লা

আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মো. বাছেদ প্রধানের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) বাদ এশা উক্ত ওয়ার্ড এর কোতালেরবাগ এলাকায় যুবসমাজের উদ্যোগে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। মোঃ বাছেদ প্রধানের প্রথম উঠান বৈঠকেই কয়েক হাজার মানুষের সমাগম ঘটে এবং সমস্বরে সকলে সমর্থন দিতে দেখা যায়।

এসময় উঠান বৈঠকে বক্তারা বলেন, ফতুল্লা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার মরহুম মালেক প্রধানের ছেলে মোঃ বাছেদ প্রধান আমাদের চোখের সামনে ছোট থেকে বড় হয়েছে। সাধারণত জনপ্রতিনিধি যারা তাদের প্রতি সাধারণ মানুষের একটু বিরূপ ধারণা থাকে। কিন্তু না, বাছেদ প্রধান ছোট বেলা থেকেই অত্যন্ত সৎ ও প্রতিবাদী মানুষ। সুতরাং তাকে নির্বাচিত করলে আপনারা ঠকবেন না। বরং তার দ্বারা পাবেন সম্মান ও উন্নয়ন।

এদিকে বৈঠকের প্রধান আকর্ষণ মেম্বার প্রার্থী মোঃ বাছেদ প্রধান বলেন, নির্বাচন এলে অধিকাংশ প্রার্থী ভোট পেতে ভোটারদের হাতেপায়ে ধরে। অথচ বিজয়ী হলে পরে সেই ভোটারদের আর পাত্তা দিতে দেখা যায় না। কিন্তু আমার ব্যপারটা হবে ভিন্ন। আমার মরহুম বাবার পরিবর্তে বিগত কয়েক বছর ভারপ্রাপ্ত মেম্বারের দায়িত্ব পালন করেছি। অত্যন্ত ন্যায়-নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। আগামী নির্বাচনে জনগন ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে তারাই হবে এ এলাকার উন্নয়নের নীতিনির্ধারক।

এ সময় তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন, এ অঞ্চলের প্রধান সমস্যা হচ্ছে জলাবদ্ধতা, কিশোর গ্যাং ও মাদক। অতএব জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে, এই এলাকার প্রধান সমস্যা ‘জ্বলবদ্ধতা’ নিরসন করার চেষ্টা করব এবং সকল ধরনের অপরাধ প্রবনতা নির্মূল করাই আমার প্রধান কাজ হবে। এছাড়াও জ্বলাবদ্ধতা নিরসন সহ ড্রেনেজ ব্যবস্থার আধুনিকায়ন সহ প্রতিটি পাড়া মহল্লার সড়কগুলোকে সড়ক বাতির আওতায় আনার পরিকল্পনা রয়েছে।

তাই এলাকার উন্নয়নের স্বার্থে আগামী (২৩ ডিসেম্বর) নির্বাচনে ভোট দিতে জনগণের প্রতি আহ্বান জানান মেম্বার প্রার্থী মোঃ বাছেদ প্রধান।

আরোওে পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ