বন্দরে চোরের উপদ্রুপ আশংকা জনক হারে বৃদ্ধি

নিজস্ব প্রতিবেদক, বন্দর

বন্দর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডে আবারও চোরের উপদ্রুপ আশংকা জনক হারে বৃদ্ধি পেয়েছে। এমন অভিযোগ করেছে স্থানীয় এলাকাবাসী।

তারা ক্ষোভ প্রকাশ করে জানিয়েছে, বন্দর থানা পুলিশ রাতের বেলায় টহল জোরদার না রাখার কারনে বন্দর উপজেলার ঘারমোড়া, চর ঘারমোড়া,আলীনগর, ফরাজিকান্দা, মদনগঞ্জ, দড়ি সোনাকান্দা, সোনাকান্দা, মাহামুদনগর, বেপারীপাড়া, সোনাকান্দা, এনায়েত নগর,বন্দর রুপালী, ছালেহনগর, শাহীমসজিদ, রাজবাড়ী, কোটপাড়া, বন্দর আমিন, র‌্যালী, লেজারাস, চুনাভ’রা, আলীসারদী, শুভকরদী, কলাগাছিয়া, সুচিয়ারবন, বুরুন্দী, মাধবপাশা, সেনপাড়া, কান্দীপাড়া, হাজীপুর কল্যান্দী, হাজরাদী চাঁনপুর, মুখফুলদী, আদমপুর, রোস্তমপুর, সাবদী, চিনারদী, বালুরচরসহ তার আশে পাশের এলাকায় চোরের উপদ্রুপ বৃদ্ধি পেয়েছে।

প্রতিরাতে অজ্ঞাত চোরের দল সাধারন মানুষের বাসাবাড়ী, ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়ে টাকা পয়সা, স্বার্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র প্রতিনিয়ত চুরি করে র্নিবিগ্নে পালিয়ে যাচ্ছে। অজ্ঞাত চোরের দল কৌশলে বিভিন্ন বাসা বাড়ীতে প্রেবেশ করে কৌশলে মোবাইল ফোন, গ্যাসের রাইজার, জাতাকলের মাথা, পানির মটর, অটো ইজিবাইকের ব্যাটারি চুরি করে বিনা বাধায় পালিয়ে যাচ্ছে। এ ছাড়াও চোরের দলের অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে সিটি কর্পোরেশনের ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডবাসী।

চোরের উপদ্রুপ থেকে রক্ষা পাওয়ার জন্য বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহার জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন উল্লেখিত এলাকার জনগন।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ