খালেদা ইসুতে

জেলা ওলামাদলের গণঅনশন

নগর প্রতিবেদক

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে গণঅনশন কর্মসূচী পালন করেছে নারায়ণগঞ্জ জেলা ওলামাদণ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (২০ নভেম্বর) সকাল ৯ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়াস্থ কার্যালয়ে এই অনশনে বসেন নেতাকর্মীরা।

এ সময় জেলা ওলামাদলের সিনিয়র সহসভাপতি মাজহারুল ইসলাম হিরন সভাপতিত্বে উপস্থিত ছিলেন ওলামাদলের কেন্দ্রিয় কমিটির সহসভাপতি ও জেলা ওলামাদলের সভাপতি সামছুর রহমান খান বেনু, সাধারণ সম্পাদক ডা. ইউনুস, তারাব পৌর বিএনপি নেতা অ্যাডভোকেট সামসুজ্জামান খোকা, হাফিজুর রহমান পিন্টু, অ্যাডভোকেট গোলাম হোসেন, মঞ্জুর হোসেন, ওলামাদল নেতা কামাল খান, শাহাজালাল, শাহাজউদ্দিন, তোফাজ্জল, মোজাম্মেল হক, আব্দুল লতিফ, আব্দুল হাই তালুকদার, আলতাফ খন্দকার, শাহ আলম, আবুল কাশেম, শহীদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, অবিলম্বে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির সভানেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা অপরাধে কারাবন্ধি করে রেখেছে সরকার। গুরুতর অসুস্থ খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠানোর দাবি জানানো হয়।

বিনা চিকিৎসায় খালেদা জিয়া দেশে মারা গেলে দ্বায় দায়িত্ব সরকারকে নিতে হবে। বক্তারা আরো বলেন, দেশের মানুষ আজ নিরাপদ নয়। এ সরকার দেশের মানুষকে জিম্মি করে ক্ষমতার অপব্যবহার করছেন। ব্যবসা বাণিজ্য বন্ধ করে দিচ্ছেন। জ্বালানি তেলের বর্ধিত মূল্য প্রত্যাহারেরও দাবি জানানো হয়।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ