বাসদের সিদ্ধিরগঞ্জ থানা কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, সিদ্ধিরগঞ্জ

বাসদ সিদ্ধিরগঞ্জ থানা শাখার কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে সেলিম মাহমুদকে সমন্বয়ক করে ৭ সদস্যের বাসদ সিদ্ধিরগঞ্জ থানা কমিটি নির্বাচিত হয়। অন্যান্য সদস্যরা হলেন রুহুল আমিন সোহাগ, হাসান মাহমুদ, সামিউল হক, নির্মল বর্মন, মনির হোসেন, আনোয়ার হোসেন।
শুক্রবার (১৯ নভেম্বর) বিকাল ৫টায় চৌধুরীবাড়ি থানা কার্যালয়ে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।
বাসদ সিদ্ধিরগঞ্জ থানার সংগঠক সেলিম মাহমুদের সভাপতিত্বে কাউন্সিলে বক্তব্য রাখেন বাসদ নারায়ণগঞ্জ জেলা ফোরামের সদস্য আবু নাঈম খান বিপ্লব, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি রুহুল আমিন সোহাগ, বাসদ নারায়ণগঞ্জ মহানগরের ৮ নং ওয়ার্ডের আহ্বায়ক হাসান মাহমুদ, সিদ্ধিরগঞ্জ থানা বাসদের সংগঠক সাইমিউল হক।
কাউন্সিলে বক্তারা বলেন, সরকার অতর্কিতে ডিজেল, কেরোসিনের মূল্য লিটার প্রতি ১৫ টাকা বৃদ্ধি করেছে রাতের অন্ধকারের ভোটে নির্বাচিত সরকার করোনাকালে বিপর্যস্ত দেশের জনগণের কথা বিবেচনায় না নিয়ে জ্বালানি তেলের মূল্য কোন রকম সময় না দিয়ে তিন ঘণ্টার নোটিশে ৬৫ টাকা থেকে বাড়িয়ে ৮০ টাকা করেছে। বর্তমান সময়ে নিত্যপণ্যের দাম সাম্প্রতিককালের যে কোন সময়ের তুলনায় বেশি হওয়ায় নি¤œ আয়ের মানুষের নাভিশ্বাস উঠেছে। জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির ফলে নিত্যপণ্যের দাম আরেকদফা বৃদ্ধি পেয়ে মানুষের নাগালের বাইরে চলে গেছে।
বক্তারা আরও আরো বলেন, জ¦ালানি তেলের মূল্য বৃদ্ধির পরে বাস, লঞ্চসহ গণপরিবহনের ভাড়া বৃদ্ধি করা হয়েছে। নারায়ণগঞ্জ-ঢাকা রুটে আগে থেকেই সরকারি ঘোষণার বেশি ভাড়া আদায় করা হতো। এই রুটে দূরত্ব বেশি দেখিয়ে পরিবহন মালিকরা ডিজেল-গ্যাস নির্বিশেষে স্বেচ্ছাচারীভাবে বেশি ভাড়া আদায় করছে। প্রশাসনের তরফ থেকে কোন নজরদারি লক্ষ্য করা যাচ্ছে না।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ