তৈমুরের বাড়ীতে অনশন

সরকার বেগম জিয়াকে মুক্তি দিচ্ছে না

নগর প্রতিবেদক:

কেন্দ্রীয় কর্মচূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে গণঅনশনে বসেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। শনিবার (২০ নভেম্বর) সকাল ৯ টা থেকে মাসদাইর এলাকার মজলুম মিলনায়তনে এই অনশনে বসেন নেতাকর্মীরা। জানা যায় বিকেল ৪টা পর্যন্ত এ কর্মসূচী চলবে।

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এড. তৈমূর আলম খন্দকার বলেন, এই ফ্যাসিস্ট সরকার বেগম খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না। তিনি অসুস্থ্য হয়ে পড়েছেন। দ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো প্রয়োজন। এই সরকার তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার অনুমতি দিচ্ছেনা। আমরা এর তীব্র নিন্ধা প্রতিবাদ জানাই।

এই মুহুর্তে আমাদের দাবি বেগম জিয়ার উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর ব্যবস্থার। চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার জন্য সরকারি গড়িমসি করতে, এর পরিণতি ভালো হবে না। এ সময় উপস্থিত ছিলেন, যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম রবি, এড. মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল, লুৎফর রহমান আবদু, নজরুল ইসলাম পান্না, জেলা বিএনপির সদস্য এবং সদর উপজেলা চেয়ারম্যান এড আবুল কালাম আজাদ বিশ্বাস,

জেলা বিএনপির সদস্য মোশারফ হোসেন, বাছিরউদ্দিন বাচ্চু, রিয়াদ মোহাম্মাদ চৌধুরী, একরামুল কবির মামুন, রুহুল আমিন, রহিমা শরীফ মায়া, রিয়াজুল ইসলাম, জুয়েল আহনেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মিয়া, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সজিব, জেলা মহিলা দলের সাধারন সম্পাদক রুমা বেগম, জেলা তাঁতী দলের আহবায়ক এড শুক্কুর মাহমুদসহ নেতৃবৃন্দ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ