বিএফডিসি’র নতুন সভাপতি ইতি সম্পাদক রুবাইয়া

নিজস্ব প্রতিবেদক: বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিতর্ক সংগঠন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ডিবেটিং ক্লাবের (বিএফডিসি) নতুন সভাপতি ইসরাত জাহান ইতি এবং সাধারণ সম্পাদক হয়েছেন রুবাইয়া আক্তার। ২০২১-২২ বর্ষের জন্য এই কমিটি গঠন করা হয়েছে। ইসরাত জাহান ইতি বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং রুবাইয়া আক্তার ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

গত ১৮ নভেম্বর এক বিজ্ঞপ্তিতে ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. জাকিয়া পারভীন এবং ক্লাবের মডারেটর জেমিনি জাবেদ সূচনা নতুন এই কমিটির অনুমোদন দেন। সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সংগঠনটির পরিচালনা পরিষদে সহ-সভাপতি হিসেবে সিনথিয়া ইয়াসমিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সৈয়দা মুনিয়া ইসলাম ও ফাতেমা তুজ জোহরা এলি এবং সাংগঠনিক সম্পাদক হিসিবে রয়েছেন জান্নাতুল তাজরিন নিপা।

এছাড়াও দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন নুসরাত জাহান রুনা, অর্থ সম্পাদক পদে সুমাইয়া সীমা, প্রচার সম্পাদক রাহনুমা তাবাসসুম রাফি, লিয়াঁজো সম্পাদক নাদিয়া মোমেন এবং পাঁচ জনকে কার্যকরী সদস্য করা হয়েছে। তারা হলেন- জারিন সাবা রোজা , ইফ্ফাত আরা ইলমা, সঙ্গীতা বৈদ্য, জয়নব খাতুন ও লিজা আক্তার। সংগঠনটির নতুন সভাপতি ইসরাত জাহান ইতি বলেন দায়িত্ব পাওয়াটা যেমন খুব সম্মানের তেমন দায়বদ্ধতারও।

বিএফডিসি কে আরও সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমি আমার কমিটির সকলকে নিয়ে একসাথে কাজ করব এবং সেরা কিছু বিতার্কিক উপহার দিতে পারব বলে আশা করি। সাধারণ সম্পাদক রুবাইয়া আক্তার বলেন বিএফডিসি যে দায়িত্ব দিয়েছেন সেটি যথাযথভাবে পালনের পাশাপাশি আমার প্রচেষ্টা থাকবে নতুন বিতর্কিত তৈরী সহ বিএফডিসি কে ঢেলে সাজানোর।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ