অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষ্যে দোয়া

নিজস্ব প্রতিবেদক, সিদ্ধিরগঞ্জ:

কেক কেটে নয়, দীর্ঘ ও সুন্দর জীবনের জন্য দোয়া কামনার মাধ্যমে সিদ্ধিরগঞ্জে অয়ন ওসমানের জন্মদিন পালন করলো ছাত্রলীগ। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের ৩৪ তম জন্মদিন ছিল রবিবার (২১ নভেম্বর)। নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নাসিম মাহমুদ তপনের উদ্যোগে এ দোয়ার অনুষ্ঠান হয় সিদ্ধিরগঞ্জের পাইনাদী দারুল উলুম মাদরাসায়।

রবিবার আসরের নামজের পর অনুষ্ঠিত উক্ত দোয়ার অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা দ্বীন ইসলাম। এতিম ছাত্র ও এলাকার মুসল্লিদের নিয়ে অনু্িষ্ঠত দোয়ায় তিনি ওসমান পরিবারের দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করেন। এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সিরাজুল ইসলাম,

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক দ্বীন ইসলাম, যুবলীগ নেতা টিপু গাজী, মাষ্টার সুমন, ফারুক ও মোঃ আরমান প্রমুখ। মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নাসিম মাহমুদ তপন এসময় সকলের কাছে দোয়া চেয়ে বলেন, পুরো নারায়ণগঞ্জ জেলার সকল ছাত্র সমাজের অভিভাবক অয়ন ওসমান। আমি তাঁর জন্মদিনে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ