অয়ন ওসমানের জন্মদিনে মসজিদ মন্দিরসহ ২৫০ স্থানে দোয়া

নিজস্ব প্রতিবেদক

ওসমান পরিবারের সুযোগ্য উত্তরাধিকারী ও জেড এন্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক একে এম অয়ন ওসমানের জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জের মসজিদ, মন্দির সহ ২৫০টি স্থানে দোয়া, মিলাদ মাহফিল, বিশেষ প্রার্থনা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

শনিবার ১২ টা ১ মিনিটে অয়ন ওসমানের নিজ বাস ভবনে কেক কেটে জন্মদিন পালন শুরু করা হয়। পরে রবিবার সকাল থেকে বিভিন্ন স্পটে জেলা ও মহানগর ছাত্রলীগ, যুবলীগ ও ব্যবসায়িদের উদ্যোগে দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত করা হয়।

এ কে এম অয়ন ওসমানের শুভ জন্মদিনে সরকারি তোলারাম কলেজের পক্ষ থেকে উক্ত কলেজের ভিপি ও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধানের উদ্যোগে এতিমখানা ও মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

যুবলীগ নেতা আহাম্মেদ কাউছার উদ্যোগে নিতাইগঞ্জে ছাত্রলীগ নেতা বাপ্পী দাস মন্দিরে প্রার্থনার আয়োজন করেন, টানবাজারে ছাত্রলীগ নেতা শাওন মন্দিরে প্রার্থনার আয়োজন করেন, নাসিকের ১৮ নং ওয়ার্ডের শীতলক্ষ্যায় ছাত্রলীগ নেতা সীমান্ত মৌলিক বই বিতরণ করেন, বাবুরাইলে ছাত্রলীগ নেতা নিলয় ও তোষাড় এতিমখানায় মিলাদ ও দোয়ার আয়োজন করেন, কাশীপুরে ছাত্রলীগ নেতা ফরহাদ, জিয়া , ইমরান, আরাফাত এতিমখানায় মিলাদ ও দোয়ার আয়োজন করেন, গোগনগরে ছাত্রলীগ নেতা হাসান, শরীফ, পিয়াল, ইস্তিয়াক দোয়ার আয়োজন করেন।

ইসদাইরে ছাত্রলীগ নেতা শুভ্র, রবিন, রোকন পায়েল, এতিম খানায় দোয়ার আয়োজন করেন, তল্লায় ছাত্রলীগ নেতা নিলয় পাপ্পু মসজিদে দোয়ার আয়োজন করেন, ফতুল্লায় ছাত্রলীগ নেতা মীর শুভ, তালহা জোনায়েদ কেক কাটা ও দোয়া মাহফিল আয়োজন করেন, সাইনবোর্ডে ছাত্রলীগ নেতা ইস্তিয়াক,শান্ত মামুন মিলাদ ও দোয়া আয়োজন করেন, কাচঁপুরে ও সোনারগাও ছাত্রলীগ নেতা শামীম, রাশেদুল, তপু দোয়া মাহফিল করা হয়, বন্দর ইউনিয়নে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান, শিশির, জয়, আবির, ফারিয়াদন কেক কাটা ও দোয়া আয়োজন করেন, মদনপুরে ছাত্রলীগ নেতা শাওন দোয়ার আয়োজন করেন

১৮ নং ওয়ার্ডে ছাত্রলীগ নেতা ফরিদ, জয়, নিঝুৃম, রিসাত মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেন, শহরের শহীদনগরে ছাত্রলীগ নেতা সুরুজ, রাসেল, রবিন, সোহাগ, হাবিব, শাকিল দোয়া, মিলাদ মাহফিল ও কেক কাটার আয়োজন করেন, ১৭ নং ওয়ার্ডে ছাত্রলীগ নেতা শাও, মেহেদী হাসান দোয়া ও কেক কাটার আয়োজন করেন, ১৬ নং ওশার্ডে ছাত্রলীগ নেতা সুব্রন,সেতু দোয়া মাহফিল আয়োজন সহ ৫০ টি স্পটে অয়ন ওসমানের জন্মদিন পালন করা হয়।

চাষাঢ়ায় মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি শুভ রায়, শান্ত, সুমিতের উদ্যোগে কেক কাটা ও দোয়া,
মহানগরের সিনিয়র সহ সভাপতি নাসিম মাহমুদ তপনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল, জামতলায় তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামানের উদ্যোগে দোয়া জালকুড়িতে ছাত্রলীগ নেতা বাবু ও ইমরান উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন, ১১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল, জেড এন্ড গ্রুপের পক্ষে শুভ,আশিক ও ওয়াহিদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল, মহানগর ছাত্রলীগের সিদ্ধিরগঞ্জ ছাত্রলীগের পক্ষে ছাত্রলীগ নেতা তামিম ইসলাম জয়,মঞ্জুরুল আহসান, সাইফুল ইসলাম,সনেট,আনারুল হক, রাকিবুল হাসান রাকিব, মাহাবুব রহমান সাদ্দাম, কাউছার আহাম্মেদ হাসান জনি, সোহাগ মিয়া,হাবিবুর রহমান হাবিব, জহিরুল ইসলাম সিফাত’র উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত, ছাত্রলীগ নেতা রহমানের উদ্যোগে দোয়া, ২ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত, বন্দর ২২ নং ওয়ার্ড সভাপতি রাসেলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত,৩ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত, কাশীপুরে ইমরানের উদ্যোগে দোয়া,
কুতুবপুরের চেয়ারম্যানের ছেলে স্বপ্নীলের উদ্যোগে দোয়া মাহফিল, মহানগর ছাত্রলীগ নেতা শান্ত’র উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

ওসমান পরিবারের সুযোগ্য উত্তরাধিকারী অয়ন ওসমান ৩৩ বছরে পা রাখলেন। ১৯৮৭ সালের ২১ নভেম্বর ঐতিয্যবাহী ওসমান পরিবারে জন্মগ্রহন করেন অয়ন।

অয়ন ওসমান সাংসদ শামীম ওসমান ও সালমা ওসমান লিপির বড় ছেলে। ২০১৭ সালে নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলুর ছোট মেয়ে ইরফানা আহমদ রাস্মীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসার জুরে জন্ম নেয় এক পুত্র সন্তান।
জেড এন্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক পদে দায়িত্ব পালন করছেন অয়ন ওসমান। সেই সাথে দায়িত্ব পালন করছেন চেম্বার অব কমার্সের পরিচালক পদে। ইতিমধ্যে নারায়ণগঞ্জের শ্রেষ্ঠ তরুন করদাতা হিসেবে সম্মানিত হয়েছে অয়ন ওসমান। সমাজ সেবায় রয়েছে তার ব্যাপক অবদান। তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কথা চিন্তা করে ফ্রি ওয়াইফাই জোনের ব্যবস্থা করে দিয়েছেন। অসহায় মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখার খচর বহন করতে বেশ কয়েকজনকে দিয়েছেন আর্থিক অবদান। মসিজদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করতে আর্থিক সহায়তা প্রদান করেছেন।

অনেক অসুস্থ্য মানুষকে আর্থিক অনুদান দিয়ে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন তিনি। এক পা নেই এমন একজনকে সাবলম্বী করতে নিজস্ব অর্থায়নে একটি রিকশা কিনে দিয়েছেন অয়ন ওসমান। ভয়াবহ মৃত্যুরুপী ডেঙ্গু আতংকে যখন পুরো নারায়ণগঞ্জবাসী। ঠিক তখন নিজস্ব অর্থায়নে মাস ব্যাপী জেলার ওয়ার্ড, ইউনিয়ন ও প্রতিটি পাড়া মহল্লায় মশার ঔষধ ছিটিয়েছেন। এছাড়া বন্যায় দুর্গত ও ডিএনডিবাসী যখন পানির নিচে মানবেতর জীবন যাপন করছেন অয়ন ওসমান তখন সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। করোনা মহামারীতে নারায়ণগঞ্জবাসীর নিজস্ব অর্থায়নে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। মহামারীতে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দেন খাবার সামগ্রী। তার এই মহৎ কর্মকান্ডের কারনে ইতিমধ্যে তিনি তরুন ও যুবক সমাজ সহ পুরো নারায়ণগঞ্জবাসীর কাছে জনপ্রিয় হয়েছেন।

তার এই জন্মদিন দেশবাসী ও নারাণগঞ্জবাসীর কাছে তার পরিবারের সকল সদস্যের জন্য দোয়া চেয়েছেন অয়ন ওসমান।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ