ফতুল্লায় শিশু বলাৎকার

নিজস্ব প্রতিবেদক, ফতুল্লা:

নারায়ণগঞ্জের ফতুল্লায় আট বছর বয়সী শিশুকে মজা কিনে দেওয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে বলাৎকার করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত শাকিল(২১) কে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২১ নভেম্বর) সকালে তাকে তল্লা এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাকিল ফতুল্লা থানার তল্লা এলাকার গোপটাস্থ রেশমার বাড়ীর ভাড়াটিয়া আলমগীর হোসেনের পুত্র। এর আগে শিশুটির মা বাদী হয়ে তার ছেলেকে বলাৎকারের অভিযোগ এনে শাকিল কে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্য করা হয়েছে যে, বাদী স্থানীয় মডেল গার্মেন্টসে চাকুরি করে এবং বাদীর স্বামী রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে। গ্রেফতারকৃত শাকিল এবং বাদী পাশাপাশি বাসায় ভাড়ায় বসবাস করে। সে সুবাধে শিশুটির সাথে শাকিলের সু-সম্পর্ক গড়ে উঠে এবং প্রায় সময় মজা কিনে দিতো। শুক্রবার(১৯ নভেম্বর) দুপুর তিনটার দিকে বাদীর আট বছর বয়সী ছেলে বাড়ীর পার্শ্বে খেলা করছিলো।

তখন গ্রেফতারকৃত শাকিল তার ছেলেকে মজা কিনে দেওয়ার কথা বল একই এলাকার শহিদুল মুন্সীর বাড়ীর পশ্চিম পার্শ্বে পরিত্যাক্ত নির্জন জায়গায় নিয়ে বাদীর ছেলেকে ভয়ভীতি প্রদর্শন করে বলাৎকার করে। পরে বাসায় ফিরে কান্নাকাটি করে জানায় যে বিষয়টি তার মাকে জানায়।

মামলায় আরো উল্লেখ্য করা হয়েছে সেদিনই প্রথমবার নয় ইতিপূর্বে ও একাধিক বার একই কায়দায় শিশুটিকে বলাৎকার করা হয়েছে। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও ফতুল্লা থানার উপপরিদর্শক হুমায়ুন কবির জানায়,পায়ুপথে ধর্ষনের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত কে রোববার সকালে গ্রেফতার করা হয়েছে এবং তাকে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ