মলম পার্টির কবলে অজ্ঞাত ব্যক্তি

বিপদে ভরসা ৯৯৯

নগর প্রতিবেদক

মলম পার্টির কবলে পরে নারায়ণগঞ্জের খানপুরের মেট্রোহল এলাকায় জ্ঞান হারিয়ে এক অজ্ঞাত ব্যক্তিকে রাস্তায় পড়ে থাকতে দেখা গেছে। এসময় সেই অজ্ঞাত ব্যক্তিকে ঘিরে উৎসুক জনতা ভীর জমায়। তাদের সাথে কথা বলে জানা যায়, সেই অজ্ঞাত ব্যক্তিটি অনাবিল পরিবহনে করে নারায়ণগঞ্জ এসেছে। গাড়িতে থাকা অবস্থায় তাকে মলম পার্টি চক্রের সদস্যরা চেতনা নাশক কিছু খাইয়ে অজ্ঞান করে তার সবকিছু লুটে নেয়।

উৎসুক জনতার ভীড়ের মাঝে থাকা স্থানীয় বিল্লাল হোসেন বলেন, লোকটি কোথা থেকে এসেছে জানি না। সে গাড়ির মধ্যেই অজ্ঞান অবস্থায় ছিল। অনাবিল পরিবহনের শেষ স্ট্যান্ড হল মেট্রোহল। এখানে এসে গাড়ি গুলো বিরতি দিয়ে ঢাকার উদ্দেশ্যে যাবার জন্য সিরিয়াল দেয়। সব যাত্রী নেমে গেলেও অবচেতন অবস্থায় পড়েছিল তিনি। পড়ে গাড়ির স্টাফরা ধরে তাকে নামিয়ে রাস্তায় ফেলে রাখে। তাদের বহু অনুরোধ করেও তাদের সহযোগীতা পাইনি। পরে বাধ্য হয়ে ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগীতায় হাসপাতালে পৌছে দেই।

অনাবিল পরিবহনের নারায়ণগঞ্জের মূল কাউন্টারের দ্বায়িত্বে থাকা টিপু মিঞাকে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ভাই তিনি আমাদের গাড়িতে আসছে কথা ঠিক। কিন্তু তাকে হাসপাতালে নেওয়াতো আমার দ্বায়িত্ব না। সেই অজ্ঞাত ব্যক্তিটি কোন গাড়িতে এসেছে ও গাড়ির স্টফরা কোথায় জানতে চাইলে সে কোন কিছু না বলে কেটে পড়ে।

পরবর্তীতে জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনার হট লাইনে ফোন দিলে তাৎক্ষণিক ভাবে নারায়নগঞ্জ সদর থানা থেকে সাব ইন্সপেক্টর নুরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে এসে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর ৩’শ শয্যা হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করেন। তবে অজ্ঞাত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ