আনন্দ ভ্রমনে প্রাসাদ নির্মাণ শ্রমিক সংগঠন

- Advertisement -

প্রতি বছরের মতো এবারও আনন্দ ভ্রমনের পথে রওনা হয়েছে প্রাসাদ নির্মাণ শ্রমিক সহ সংগঠনের নেতারা। সমুদ্র সৈকত কক্সবাজারে তাদের জমকালো অনুষ্ঠানের কথা রয়েছে। নারায়ণগঞ্জ জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং ঢাকা -৪২৫৮) এর উদ্যোগে শনিবার রাত দশটার দিকে নগরীর মিশনপাড়া এলাকা থেকে গাড়িযোগে রওনা হন তারা। এসময় জেলার বিভিন্ন স্থান থেকে আসা নির্মাণ শ্রমিকদের উল্লাস করতে দেখা গেছে।

সংগঠনের সভাপতি হায়াত আলী শেখ ও সম্পাদক রমজান মোল্লা দোয়া শেষে ৭০ জনকে নিয়ে গন্তব্য স্থানের পথে রওনা হন।
জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা হিরু আলী মীর, রোকন খাঁন, ইব্রাহিম খলিল, সিনিয়র সহসভাপতি শাহজাহান মীর, সহসভাপতি বন মালী কির্তনীয়া, আমানুল হুদা, আব্দুল আওয়াল থোকন, যুগ্ম সম্পাদক জাকির হোসেন সাংগঠনিক মোহাম্মদ মোস্তফা, সহ সাংগঠনিক রাজ্জাক ব্যাপারী, কোষাধ্যক্ষ মোকলেসুর রহমান খোকন ও প্রচার সম্পাদক সালাউদ্দিন সহ সংগঠনের বিভিন্ন শাখা নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

সংগঠনের সম্পাদক রমজান মোল্ল জানান, আমরা প্রাসাদ নির্মাণ শ্রমিকরা সারা বছর অন্যের বাড়ি নির্মাণ করায় ব্যস্ত থাকি। আমাদের অনেক স্বপ্ন ও আশা থাকলেও তা পূরণ হয়। তাই এ সংগঠনের মাধ্যমে আমরা বছরে একবার আনন্দ ভ্রমনের সুযোগ করে দেই নির্মাণ শ্রমিকদের। এ বছর ৭০ জনকে নিয়ে আমরা রওনা হয়েছি। সকলের কাছে চাই যাতে করে সবাইকে নিয়ে আনন্দ উপভোগ করে নারায়ণগঞ্জে ফিরে আসতে পারি।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page