ফতুল্লা ইউপি নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের হুমকী

- Advertisement -

ফতুল্লায় মেম্বার প্রার্থীকে নির্বাচন থেকে সরে দাড়ানোর হুমকি-ধমকির অভিযোগ পাওয়া গেছে। নির্বাচনি প্রতীক পাওয়ার পর থেকে নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় হুমকি-ধমকি দেওয়ার অভিযোগ এনে ফত্ল্লুা মডেল থানায় সাধারন ডায়েরী করেছেন ফতুল্লা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ সুমন।

সোমবার(১৩ ডিসেম্বর) দুপুরে মোঃ সুমন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় সাধারন ডায়েরী( নং-৭২২) করেন
এ বিষয়ে সুমন জানান, আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ১ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী। তার প্রতিক হচ্ছে ক্রিকেট ব্যাট।

প্রতীক পাওয়ার পর থেকে দাপা ইদ্রাকপুর এলাকার প্রভাবশালী একটি পরিবার তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য নানা ভাবে হুমকি দিচ্ছে। আসন্ন নির্বাচন থেকে সরে না দাড়ালে বা প্রার্থীতা প্রত্যাহার করে না নিলে তাকে বা তার পরিবারের সদস্যদের নানা ভাবে শারিরীক টর্চার বা মিথ্যে মামলা দিয়ে ক্ষতিসাধন করার হুমকি দিচ্ছে।

শুধু তাই নয় প্রভাবশালী ঐ পরিবারের সদস্য সহ অনুসারীরা তার প্রচারনায় যারা কাজ করছে তাদের ও নানা ভাবে হুমকি দিচ্ছে। তাই তিনি ফতুল্লা থানায় সাধারণ ডায়েরী করেছেন। তাছাড়া জেলা প্রশাসক, নির্বাচন কমিশন, পুলিশ সুপার সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করবেন বলে তিনি জানান।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page