আইভীকে সেবার সুযোগ দিতে হবে: এমপি বাবু

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, এ দেশের গরিব দুঃখি মানুষের শেষ ঠিকানা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যাকে নৌকার মনোনয়ন দিয়েছে তার পক্ষে থেকে এই বিজয়ের মাসে স্বাধীনতার পক্ষের শক্তির পাশে দাড়াতে হবে। জয় হবে স্বাধীনতার, জয় হবে শেখ হাসিনার।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে নগরীর শেখ রাসেল পার্কে আয়োজিত বিজয় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

এমপি বাবু আরও বলেন, মেয়র আইভীকে আগামীতে ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষ্যে জাতীয় নেতৃবৃন্দ আপনাদের সামনে বক্তব্য রাখবেন। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ডা. সেলিনা হায়াৎ আইভীকে নৌকা মার্কা ভোট দিয়ে সকলের সেবা করার সুযোগ দিতে হবে। 

এ সময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র প্রার্থী আইভীর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী আইভীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এড. খোকন সাহার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাশ প্রমুখ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সিনিয়র সহ-সভাপতি ডাঃ সেলিনা হায়াৎ আইভী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদল।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ