প্রতিদ্বন্দ্বিতা যাতে প্রতিহিংষায় পরিণত না হয়: নানক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী ১৬ জানুয়ারী এনসিসি নির্বাচনকে সামনে রেখে আমরা এই বিজয় সমাবেশের আয়োজন করেছি। এই বিজয় সমাবেশের উপস্থিতি দেখে মনে হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন মেয়র আইভীকে আবারো জয়যুক্ত করবেন। জননেত্রী শেখ হাসিনা বহু বিশ্লেষন করে আইভীকে মনোনয়ন দিয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের আয়োজনে শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে নগরীর শেখ রাসেল পার্কে আয়োজিত বিজয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, গতবার ৮৩ হাজার ভোটের ব্যবধানে সেলিনা হায়াৎ আইভী জয় লাভ করেছিলেন, এবার লক্ষাধীক ভোটে জয়ী হবেন। নেতায় নেতায় প্রতিদ্বন্দ্বিতা থাকতে পারে, কিন্তু সকলেই শেখ হাসিনার কর্মী। প্রতিদ্বন্দ্বিতা যাতে প্রতিহিংশায় পরিণত না হয়, সেই দিকে আপনাদের খেয়াল রাখতে হবে। ভোটারদের হাত-পা ধরতে হবে এবং নৌকার জন্য ভোট আনতেই হবে।

তিনি আরও বলেন, এই নির্বাচনে বিএনপির একজন প্রার্থী দাড়িয়েছেন। তিনি বলতে চান তিনি দলবিহীন প্রার্থী। আসলে এটি তাদের আরেকটি কৌশল। এ সম্পর্কে আপনাদের সতর্ক থাকতে হবে এবং আরও ঐক্যবদ্ধ হয়ে ডা. সেলিনা হায়াত আইভীকে জয়যুক্ত করতে হবে।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র প্রার্থী আইভীর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী আইভীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এড. খোকন সাহার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাশ প্রমুখ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ