গ্রেপ্তার ১

ধর্ষণে ব্যর্থ হয়ে গলাকেটে হত্যা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন পাঠানটুলী নতুন আইলপাড়ায় সংঘটিত চাঞ্চল্যকর ও নৃশংস ভাবে তানিয়া হত্যাকান্ডের মুল হোতা শাহপরান রুবেল (৪০)কে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সদর থানাধীন খানপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহপরান সিদ্ধিরগঞ্জ থানার নতুন আইলপাড়া এলাকার আবুল খায়েরের ছেলে।

জানা গেছে, গত ১৪ ডিসেম্বর সিদ্ধিরগঞ্জের নতুন আইল পাড়া এলাকা থেকে তানিয়া (২৩) নামক এক তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। পরে ১৫ ডিসেম্বর নিহতের পিতা বাদী হয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় শাহপরান রুবেল(৪০) ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৩৩।

র‌্যাব জানিয়েছে, হত্যাকারী শাহপরাণ রুবেল এবং ভিকটিম তানিয়া একই এলাকায় বসবাস করত। ভিকটিম তানিয়ার প্রতি আগে থেকেই আসমী রুবেল এর কুদৃষ্টি ছিল। সে পূর্বে ভিকটিম তানিয়ার পিতার নিকট তানিয়াকে বিবাহের প্রস্তাব দেয় যা ভিকটিম তানিয়ার বাবা প্রত্যাখান করে। এর পরও সে মাঝে মধ্যেই তানিয়াকে উত্যক্ত করে আসছিল। গত ১৪ ডিসেম্বর রাত আনুমানিক ৮ টার দিকে সে তানিয়াকে বাসায় একা পেয়ে জোর করে ধর্ষণের চেষ্টা করে। ভিকটিম তাতে বাধা দিলে ধস্তাধস্তির এক পর্যায়ে ভিকটিমের বাসায় থাকা একটি ছুরি দিয়ে ভিকটিমের পেটে ইচ্ছেমতো ছুরিকাঘাত করে। পরে শাহপরান রুবেল তার অপকর্ম ধামাচাপা দেওয়ার উদ্দেশ্যে ভিকটিম তানিয়ার গলাকেটে মৃত্যু নিশ্চিত করে।

র‌্যাব আরও জানিয়েছে, হত্যাকারী শাহপারান রুবেলের বিরুদ্ধে এলাকায় একাধিক যৌন হয়রানির অভিযোগ রয়েছে বলে জানা যায়। রুবেল এর একাধিক স্ত্রী রয়েছে ও পরনারীতে আসক্ত। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ