কাউন্সিলর পদপার্থী শারমিন হাবিব বিন্নীর উঠান  বৈঠক

রিপোর্ট :আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে, শুক্রবার (২৪ ডিসেম্বর ) বাদ এশা ১৩,১৪,ও১৫নং ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তি বর্গদের নিয়ে উঠান বৈঠক করেন কাউন্সিলর পদপার্থী শারমিন হাবিব বিন্নী। উঠান বৈঠকে বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

এলাকার গন্য ব্যাক্তি আহম্মেদ মোক্তার মিঠু তার বক্তব্যে তিনি বলেন, ওয়ার্ডের শারমিন হাবিব বিন্নী একজন পরিশ্রমী ও জনদরদী জনপ্রতিনিধি। এলাকার জনগনের সঙ্গে তার সম্পর্ক ব্যাপক। সাধারণ মানুষের সুখে দু:খে সব সময় তাকে পাওয়া যায়। উন্নয়নে, মিটিংয়ে শারমিন হাবিব বিন্নী থাকেন সবার অগ্রভাগে। সাধারণ মানুষের বিপদে আপদে, বিচারে আচারে, থানা, কোট-কাচারীতে সব জায়গায় তাকে পাওয়া যায়। তাই আপনারা আবারও তাকে ভোট দিয়ে নির্বাচিত করুন। এলাকাবাসীর স্বার্থেই আবারও এই ওয়ার্ডের কাউন্সিলর  হিসাবে বিন্নী আপাকে দরকার। আমি আহবান জানাবো আপনারা আবারও বিপুল ভোটের ব্যাবধানে তাকে নির্বাচিত করবেন।  তাই আমি বলবো আমরা এই  ওয়ার্ডের বাসিন্দারা তার মতো একজন কাউন্সিলর পেয়ে গর্বিত। তাই আমরা পূনরায় তাকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই।

এ সময় অন্যান্য বক্তারাও একই রকম বক্তব্য দেন এবং  অবদান তুলে ধরেন। বিশেষ করে করোনা মহামারীর সময় তিনি যে ভাবে নিজের পরিবারকে বিপদের মুখে ফেলে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন।

কাউন্সিলর পদপার্থী বিন্নী তার বক্তৃতায় উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি নির্বাচিত হলে এলাকার বাকী সমস্যাগুলির দ্রুত সমাধান করার প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, এলাকায় যা কিছু ভালো হয়েছে তার কৃতিত্ব আপনাদের। আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি বাকী সমস্যাগুলির দ্রুত সমাধান করবো। অতীতের মতো আগামী দিনগুলিতেও আমি রাতদিন চব্বিশ ঘন্টা আপনাদের সেবায় নিয়োজিত থাকবো ইনশাল্লাহ। আপনারা সুখে দু:খে আমাকে যখনই ডাকবেন তখনই পাশে পাবেন। প্রয়োজনে নিজের জীবন দিয়ে হলেও আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন,শাহজাহান ই আলম,আকরাম প্রধান,মোক্তার হোসেন,শফি আহম্মেদ সব এলাকার আরো গন্যমান্য ব্যাক্তিগন।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ