নাসিক নির্বাচনে ১৬ নং ওয়ার্ডে রিয়াদ হাসানের নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত

রিপোর্ট: আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ১৬ জানুয়ারী ২০২২ ইং তারিখে অনুষ্ঠিত হবে। সেই লক্ষে নির্বাচনী মাঠে একের পর এক গনসংযোগে রয়েছে ব্যাস্ত। এরই ধারাবাহিকতায় আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১৬ নং ওয়ার্ডেও কাউন্সিলর পদপ্রার্থী মোঃ রিয়াদ হাসান তার নির্বাচনী সালাম জানিয়ে গনসংযোগ করেন। 

শনিবার (২৫ ডিসেম্বর) বিকার ৩টায় নগরীর বৃহত্তর দেওভোগ এলাকা থেকে মোঃ রিয়াদ হাসান এর নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত হয়।

উক্ত গণসংযোগে অত্র ওয়ার্ডের সাকেক কমিশনার তার চাচা ওবায়েদ উল্লাহ সহ এলাকার সর্বস্তরের মানুষ নির্বাচনী এ গণসংযোগে যোগদান করেন।

নাসিক ১৬ নং ওয়ার্ড কাউন্সিরর পদপ্রার্থী মোঃ রিয়াদ হাসান এ সময় এলাকার মুরব্বি, বৃদ্ধ-বৃদ্ধা ও যুবকদের সাথে কুশুল বিনিময় করেন এবং তার নির্বাচনী ছালাম পৌছে দেন।

কাউন্সিরর পদপ্রার্থী মোঃ রিয়াদ হাসান জানান, আসছে আগামী ১৬ জানুয়ারী  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। আমি আশা প্রকাশ করছি ইভিএম এর মাধ্যমে অনুষ্ঠিতব্য এবারের নির্বাচন অত্যান্ত সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। আমি অত্র এলাকারই সন্তান। আমার চাচা দীর্ঘদিন অত্র ওয়ার্ডে কমিশনাররের দায়িত্ব অতি নিষ্ঠার সাথে পালন করেছিলেন। আমি এলাকাবাসি সকলের দোয়া ও সমর্থক কামনা করি। আপনাদের মূল্যবান ভোট যাকে আপনারা যোগ্য মনে করবেন আপনারা তাকেই দিবেন।

এ সময় ১৬ নং ওয়ার্ডের ১নং বাবুরাইল, ২নং বাবুরাইল, খানকা রোড, পাক্কারোড তাতীপাড়া এলাকা সহ বেশ কয়েকটি এলাকায় গণসংযোগকালে এলাকাবাসি তার সাথে ছিলেন।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ