‘সেই নারীর নিরাপত্তা দিতে

ব্যর্থ হয়েছে সিটি কর্পোরেশন’

- Advertisement -

দুই-তিন দিন পূর্বে নির্মাণাধীন ভবন থেকে শাবাল পড়ে একজন পথচারী নারী ঘটনাস্থলেই মারা গেলেন। এখানে নিরাপত্তা নিশ্চিত করার দায়িত্বও সিটি করপোরেশনে ছিল। কিন্তু তারা পালন করেনি। আমি নির্বাচিত হলে এ সকল নিরাপত্তা নিশ্চিত করবো।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ব্যর্থতা নিয়ে কথা বলতে গিয়ে শনিবার (২৫ ডিসেম্বর) সকালে এ কথা গুলো বলছিলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তাঁর ভাষ্য মতে, ‘শুধু আমি নিরাপদে থাকলেই হবে না, আশপাশের বাসার মানুষদেরকেও নিরাপদে থাকতে হবে। এটা আমি নিশ্চিত করবো।’

শুভ বড়দিন উপলক্ষে খ্রিস্ট ধর্মাবলম্বীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
তৈমূর আলম খন্দকার বলেন, ১০ মিনিটের চলাচলের পথ যানজটের কারণে ১ ঘন্টা সময় লাগে। জলাবদ্ধতা নিয়ে বিগত সময়ে তেমন কোন কার্যক্রমই হাতে নেয়নি। মশা, মাছিতো আছেই, ময়লা আবর্জনা, স্বাস্থ্য সেবায় সমস্যাতো আছেই।

তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি, তাহলে আগামী ১০০ বছরকে সামনে রেখে একটি মাস্টার প্লান তৈরি করবো। যেখানে মানুষ ট্যাক্সের বিনিময় লাভবান হয়, সেই ব্যবস্থা থাকবে। নাগরীক সুবিধা থাকবে, স্বাস্থ্য বিষয়ক সুবিধা থাকবে, শিক্ষার ব্যবস্থা নিশ্চয়তা থাকবে। পরে জনগণের মতামতের ভীত্তিতে এ সব বিষয় বাস্তবায়ন করা হবে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page