মতবিনিময়ে এড. তৈমূর

নাসিক জয়ে বিএনপি ঘুরে দাঁড়াবে

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, আপনারা জানেন আগামী ২৮ ডিসেম্বর আমাদের একটি মিটিং ছিলো যেটা শিফট করে সামনের (জানুয়ারি) মাসের ২০ তারিখে করা হয়েছে। আপনারা যেমন একটা প্রার্থী চেয়েছিলেন, তেমন প্রার্থী পেয়েছেন। এ জন্য আপনারা সকলে আমার পক্ষ হয়ে মাঠে নেমেছেন। এড. কালাম (সাবেক এমপি ও মহানগর বিএনপির সভাপতি) সাহেবের সাথেও আমার কথা হয়েছে। তিনি আমাকে বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা, মহানগর এবং সদরের ৮টি ওয়ার্ড বিএনপির নেতাকর্মীদের সাথে রবিবার (২৬ ডিসেম্বর) বিকেলে মিশনপাড়ায় অবস্থিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের নিজ বাস ভবনে আয়োজিত এক মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সিদ্ধিরগঞ্জে গিয়াসউদ্দিন সাহেবের নেতৃত্বে একটি কমিটি গঠন করা হইসে। সেই কমিটির পক্ষ থেকে সেখানে বেশ কিছু মিটিংও হইসে। তবে নারায়ণগঞ্জের এই (সদরের) ৮টা ওয়ার্ডে সাংগঠনিক পর্যায়ে কাজ শুরু করা বাকি আছে। আমরা যদি আল্লাহর দয়ায় যদি আমরা এ (এনসিসি’র) সিট টা আনতে পারি, তাহলে কিন্তু গোটা দেশের বিএনপি ঘুরে দাড়ানোর সুযোগ পাবে।

তিনি বলেন, শুধু নারায়ণগঞ্জবাসী না, সারা দেশের তথা অন্যান্য দেশেও যে বাঙ্গালীরা আছে তারাও এ নির্বাচরে দিকে তাকিয়ে আছে। আপনারাও যথেষ্ঠ পরিশ্রম করছেন। এই ৮ ওয়ার্ডের যারা দায়িত্বে আছেন, আর যারা সাথে নাই তাদেরও সাথে নিবেন। আমি মনে করি সারা দেশে বিএনপি ঘুরে দাড়াচ্ছে এবং ঘুরে দাড়াবে ইনশাহআল্লাহ।

এ সময় উপস্থিতি ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নুরুল হক চৌধুরী দিপু, সাবেক দপ্তর সম্পাদক আক্তার হোসেন খোকন শাহ, মহানগর শ্রমিক দলের যুগ্ম সম্পাদক মো. জামাল হোসেনসহ জেলা, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড বিএনপির নেতাকর্মী।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ