চাঁদা দিতে না পারায়

বন্ধ আড়াইহাজার সাব-রেজিষ্ট্রি অফিস

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় সাব-রেজিস্ট্রি অফিসের সকল কার্যক্রম ছাত্রলীগ নেতারা বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ৩ জানুয়ারি সোমবার আড়াইহাজার সাব-রেজিষ্ট্রি অফিসে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগ নেতা জুয়েল আড়াইহাজার সাব-রেজিষ্ট্রার কাউছার হোসেনের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। ওই টাকা দিতে অস্বীকার করায় রেজিষ্ট্রি অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীদের অফিস থেকে বের করে দরজা আটকে দেয়। এ সময় জমি রেজিষ্ট্রি করতে আসা শতাধিক দলিল লেখক, দাতা, গ্রহিতারা দুর্ভোগে পড়েন। বহু চেষ্টা করেও দলিল সম্পাদন কার্যক্রম শুরু করতে পারেনি অফিস। সোমবার রাত ৯টা পর্যন্ত বহু দেন দরবার করেও বিষয়টি সমাধান করতে পারেনি। শেষ পর্যন্ত সাব-রেজিষ্ট্রার কাউছার হোসেন প্রশাসনের বিভিন্ন দফতরকে জানান।

এ ব্যাপারে আড়াইহাজার সাব রেজিষ্ট্রার কাউছার হোসেন জানান, ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী অনুষ্ঠান করার জন্য কিছু খরচ চেয়েছিল। ওই সময় টাকা না দেয়ায় অফিসের কর্মকর্তাদের সাথে খারাপ আচরণ করে। তবে বিষয়টি সমাধান করা হয়েছে। আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের রাজীবুল ইসলাম সভাপতি জুয়েল জানান, চাঁদা চাওয়ার বিষয়টি সঠিক নয়। ছাত্রলীগের একটি অনুষ্ঠান করার জন্য কিছু খরচ চাওয়া হয়েছিল। তবে অফিসের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে বিষয়টি এমন ছিল না।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ