ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান

আবু বকর সিদ্দিক
এপ্রিল ৯, ২০২৪ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

প‌বিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে প্রয়াত জন‌নেতা বীর মু‌ক্তি‌যোদ্ধা সা‌বেক সাংসদ আলহাজ্ব না‌সিম ওসমান এর প‌রিবা‌রের পক্ষ থে‌কে ৩ হাজার অসহায় প‌রিবা‌রের মা‌ঝে ঈদ সামগ্রী উপহার প্রদান করা হ‌য়ে‌ছে।

 

প্রয়াত সাংসদ না‌সিম ওসমা‌নের সহধ‌র্মিনী জা‌তীয় পা‌র্টির প্রেসি‌ডিয়াম সদস‌্য পারভীন ওসমা‌নের সৌজ‌ন্যে এবং নারায়ণগ‌ঞ্জের আগামী দি‌নের রাজনী‌তির পথপ্রদর্শক আজ‌মেরী ওসমা‌নের অর্থায়‌নে মঙ্গলবার (০৯ এপ্রিল) দুপু‌রে ক‌লেজ রো‌ড এলাকায় এই ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

 

ঈদ সামগ্রী প্রদা‌নের পূ‌র্বে পারভীন ওসমান সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে সক‌লের উদ্দে‌শ্যে ব‌লেন, জা‌নি আপনারা ভা‌লো নাই। বর্তমা‌নে দ্রব‌্যমূ‌ল্যের অ‌নেক ঊর্দ্ধগ‌তি। তাই আমার ছে‌লে আপনা‌দের জন‌্য সামান‌্য ঈদ উপহা‌রের ব‌্যবস্থা ক‌রে‌ছে। জা‌নি এই সামান‌্য উপহা‌রে আপনা‌দের সব চা‌হিদা পূরণ হ‌বেনা। তারপ‌রেও আমার ছে‌লে তার সামর্থ অনুযায়ী আপনা‌দের জন‌্য উপহা‌রের ব‌্যবস্থা ক‌রে‌ছে। যা‌তে কিছুটা হ‌লেও আপনা‌দের সা‌থে ঈদের আনন্দ ভাগাভা‌গি ক‌রে নি‌তে পা‌রে। আপনারা সবাই আমার ছে‌লে আজ‌মেরী ওসমা‌নের জন‌্য দোয়া কর‌বেন। মহান আল্লাহ যা‌তে আমার ছে‌লেকে সুস্থভা‌বে নেক হায়াৎ দান ক‌রেন। ‌দোয়া কর‌বেন ভ‌বিষ‌্যতে যেন আপানা‌দের পা‌শে থাক‌তে পা‌রে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।