ঢাকাবুধবার , ১৩ সেপ্টেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

হত্যা চেষ্টা মামলায় সোনারগাঁয়ের ২ আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ
সেপ্টেম্বর ১৩, ২০২৩ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁয়ে হত্যা চেষ্টা মামলার আসামি সন্ত্রাসী হৃদয় প্রধান ও অনিক প্রধানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে হাবিবপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মাছ ব্যবসায়ী শামীম ও জিলানীকে হত্যার উদ্দেশ্যে চাকু দিয়ে মাতা ও পেটে আঘাত করে গুরুতর জখমের ঘটনায় দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার করে সোনারগাঁও থানা পুলিশ। বুধবার দুপুরে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম এর সত্যতা নিশ্চিত করেছেন।


জানা গেছে, সোনারগাঁও কলেজ রোড় এলাকায় মাছ ব্যবসায়ী শামীম আহমেদ ও জিলানীকে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী বিল্লাল হোসেন, হৃদয় প্রধান, অনিক প্রধান এসকে সজিবের নেতৃত্বে তাদের আরও কয়েকজন সহযোগীসহ মারধর করে একপর্যায়ে হত্যার উদ্দেশ্যে চাকু দিয়ে আঘাত করে মাতা ও পেটে গুরুতর জখম করে। এতে তারা মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদের স্বজনরা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে নিয়ে যায়।


এ ঘটনায় দুইদিন পর জিলানী বাদী হয়ে বিল্লাল হোসেনকে প্রধান আসামী করে ছয়জনের নাম উল্লেখ করে আদালতে মামলা করলে পুলিশ ওই মামলার সূত্রধরে তাদের গ্রেপ্তার করে। এদিকে সন্ত্রাসীদের গ্রেপ্তারের খবরে এলাকায় ছড়িয়ে পড়লে নেমে আসে স্বস্তি ।


স্থানীয় জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তারা মোগরাপাড়া বাস স্ট্যান্ড, সিএনজি স্ট্যান্ড, ফুটপাতসহ বিভিন্ন সেক্টরে চাঁদাবাজির সাথে জড়িত। এ বাহিনী মোগরাপাড়া চৌরাস্তা জামে মসজিদের সামনের সড়কে সরকারী জায়গা দখল করে শতাধিক দোকান ঘর তুলে ভাড়া আদায় করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতি মাসে।


তাদের অবৈধ দখলের কারনে ফুটপাত দিয়ে জনসাধারণ হাঁটতে পারে না। ফলে সড়কে বাড়ছে দূর্ঘটনা, বাড়ছে যানজট। এদিকে এদের অপকর্মের ভয়ে কেউ তাদের ভয়ে মুখ খুলতে পারে না। এছাড়া অবৈধ গ্যাস বাণিজ্যেও জড়িত থাকার অভিযোগ রয়েছে এ বাহিনীর বিরুদ্ধে।


সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম জানান, এ মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।