ঢাকাশনিবার , ৮ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

দুর্ধর্ষ ডাকাতি ৩৫ লাখ টাকার মালামাল লুট

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ৮, ২০২২ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল বাড়ির দারোয়ান ও মালিককে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ২৩ ভরি স্বর্ণ, নগদ সাড়ে ৮ লাখ টাকাসহ প্রায় ৩৫ লাখ টাকা মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। শুক্রবার (৭ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া এলাকায় ব্যবসায়ী হাজী ওয়াহিদ ভুঁইয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় হাজী ওয়াহিদ ভূঁইয়া বাদী হয়ে মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হাজী ওয়াহিদ ভূঁইয়া জানান, রাত দেড়টার দিকে ১৫/২০ জনের ডাকাত দল বাড়ির গেট ভেঙে দারোয়ানকে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে দরজা ভেঙে ঘরে ঢোকে। পরে তিনিসহ পরিবারের বাকি সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ৫টি রুমের আলমারি ভেঙে ফেলে।

এ সময় শারীরিক ক্ষতি না করার শর্তে চাবি দিয়ে দিলে আলমারিতে থাকা ২৩ ভরি স্বর্ণ ও নগদ সাড়ে ৮ লাখ টাকা, মোবাইল ফোন সেটসহ প্রায় ৩৫ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় ডাকাতরা।

তিনি আরও জানান, নরসিংদীর বাবুরহাটে তার কাপড়ের দোকান আছে। শুক্রবার থাকায় ব্যবসা প্রতিষ্ঠানের টাকা বাড়িতে এনে রাখা হয়েছিল। ডাকাতরা ওই টাকাসহ স্বর্ণলংকার লুট করে নিয়ে গেছে।

এলাকাবাসীর অভিযোগ, শীত আসলেই এ অঞ্চলে চুরি-ডাকাতি বেড়ে যায়। ফলে পুলিশ প্রশাসন ডাকাতি প্রতিরোধ করতে তালতলা তদন্ত কেন্দ্র স্থাপন করে। কিন্তু নজরদারি না থাকায় কোনো প্রতিকার হচ্ছে না। দ্রæত এ অঞ্চলের ডাকাতিসহ অপরাধমূলক কর্মকাÐ প্রতিরোধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাইদ বলেন, ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে পুলিশ মাঠে কাজ শুরু করেছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।