রূপগঞ্জে পর্ণোগ্রাফী ভিডিও সরবরাহের দায়ে গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পর্ণোগ্রাফী ভিডিও সরবারহরে দায়ে ৩ জন অসাধু ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। মো. আরিফ মিয়া (৩২), মো. বাবু মিয়া (২২) এবং মো. ওবায়দুল্লাহ ওরফে ওবায়দুল (৩১)। এ সময় তাদের কাছ থেকে হতে ৩টি সিপিইউ, ৩টি কী-বোর্ড, ৩টি মাউস ও ৬টি কার্ড রিডার জব্দ করা হয়। শনিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে রুপসী বাসষ্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ইলেকট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে পর্ণোগ্রাফী ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবরাহের দায়ে ওই ৩ জন অসাধু ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে হতে ৩টি সিপিইউ, ৩টি কী-বোর্ড, ৩টি মাউস ও ৬টি কার্ড রিডারও জব্দ করা হয়।

তারা দীর্ঘদিন যাবৎ রুপগঞ্জের রুপসী বাসষ্ট্যান্ড এলাকায় প্রিমা টাওয়ারের পাশে কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং দোকান পরিচালনার আড়ালে ইলেক্ট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন প্রকার পর্ণোগ্রাফী ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবারহ করে আসছিল।

এই অসাধু ব্যবসায়ী চক্রটি টাকার বিনিময়ে শিক্ষার্থীসহ উঠতি বয়সী বিভিন্ন পেশায় জড়িত তরুণদের মোবাইল, ল্যাপটপ ও কম্পিউটারে পর্ণোগ্রাফি ভিডিও বিক্রয়, বিতরণ এবং সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ