ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বেফাঁস মন্তব্যে চেয়ারম্যান বাবুলকে সাময়িক অব্যাহতি

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল বেফাঁস বক্তব্য দেওয়ায় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে তাকে সাময়িক অব্যহতি দিয়েছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। এছাড়াও স্থায়ী বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দেওয়া হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম. এ. রাসেলের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহিদ বাদল বলেন, বারদীর একটি ধর্মীয় অনুষ্ঠানে বারদী ইউনিয়নের নব-নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল (লায়ন বাবুল) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে বক্তব্য দিয়েছেন তা ক্ষমার অযোগ্য। দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হয়ে লায়ন বাবুল দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। ঐ অশালীন বক্তব্যের কারণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে সাময়িক অব্যহতি দেওয়া হয়েছে এবং স্থায়ী বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দেওয়া হয়েছে।

সম্প্রতি সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল এক ওয়াজ মাহফিলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিরুপ মন্তব্য করেছেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। এমন বক্তব্য সামাজিক যোগাযোগ মধ্যেমে ভাইরাল হওয়ার সাথে সাথেই নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে ক্ষোভ। এমনকি অনেক নেতার হৃদয়ে রক্তক্ষরণও হয়েছে।

ভিডিওতে লায়ন বাবুল বলছেন, আমি বারদীর ম্যাজিস্ট্রেট, প্রধানমন্ত্রী বারদী আসলেও আমার হুমুক লাগবে। প্রশাসন আমার পক্ষে কাজ করবে কারও ফোনে প্রশাসন আসবে না। আমি বাবুল যদি বলি সুইচ অফ, দিস ইস অফ। কারন আমার যোগ্যতায় আমি চেয়ারম্যান হয়ে আসছি।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।