ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে তান্ডব লুটপাট গুলি

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় শিশু রিয়াদ (৭) হত্যার ঘটনাকে কেন্দ্র করে বিক্ষুব্ধ জনতা অভিযুক্তের পক্ষের ৫টি বাড়ী ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

ঘটনার বিবরণে জানা যায়, সোমবার সকাল ১১টায় গ্রামের পুকুরে গোসল করার উদ্দেশ্যে ঘর থেকে বের হয় রিয়াদ। এর পর থেকেই নিখোঁজ ছিল সে। আশে পাশে ও পুকুরে জাল ফেলে খোঁজেও রিয়াদের সন্ধান পাওয়া যায়নি। ১৬ ফেব্রুয়ারি দুপুরে পুকুরে লাশ ভেসে উঠে।

এ ব্যাপারে নিহত রিয়াদের পিতা বাবুল মিস্ত্রি বাদী হয়ে আড়াইহাজার থানায় পুকুরের ভাড়াটিয়া পাঁচজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। শিশু রিয়াদ হত্যার ঘটনাকে কেন্দ্র করেই শালমদী গ্রামের উত্তেজিত জনতা বৃহষ্পতিবার সকালে জিলানী সহ কাজী মোবারক, কবির হোসেন, শফিকুল ইসলাম ও আলী হোসেন নামে পাঁচ জনের বাড়ীঘর ভাংচুর, স্বর্ণালংকার, গবাদী পশু, পাওয়ারলুম কারখানার মালামালইত্যাদী সহ সর্বস্ব লুটপাট করে।

পরিস্থিতি নিয়ন্ত্রন করার জন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এ সময় ঘটনাস্থলে খোকন (৩০) নামে একজন গুলিবিদ্ধ হয়েছে। তাকে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার খালেদা নাজনীন তাকে ঢাকায় প্রেরন করেন। ডাক্তার খালেদা নাজনীন গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিৎ করেছেন।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের হোসেন জানান, আপাতত পরিস্থিতি কিছুটা শান্ত রয়েছে । পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।