ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ১০

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ১০ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের ফতেহপুর দড়িকান্দি এলাকায় শুক্রবার (২৫ ফেব্রæয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার রাতে এ ঘটনায় আহত রনির মামা মোমেন মিয়া বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা সনমান্দি ইউনিয়নের ফতেহপুর দড়িকান্দি এলাকায় শুক্রবার বিকেলে স্থানীয় কুমারচর বনাম গাংকুলকান্দী নামে দুই দলের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলা চলাকালে গাংকুলকান্দী এলাকার হানিফ ও আউয়াল মিয়ার সঙ্গে কুমারচর এলাকায় নুরে আলমের বাকবিতÐা হয়। এক পর্যায়ে বিকেল ৫টার দিকে গাংকুলকান্দী ও দড়িকান্দি এলাকার হানিফ, আউয়াল, অনিক, শাহ আলী, সাইদুল মিয়া, মারুফ, শরিফ, সানজিদ হোসেন, মুসাসহ ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ দল দা, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে নুরে আলমের লোকজনের ওপর হামলা চালান। হামলাকারীরা রনি, খোরশেদ, রাসেল, সাখাওয়াত, নূরে আলমসহ ১০ জনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে পালিয়ে যান।

আহত রনি বলেন, অহেতুক তারা আমাদের ওপর হামলা চালায়। হত্যার উদ্দেশ্যেই তারা আমাদের ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম ও পিটিয়ে আহত করে।এদিকে, অভিযুক্ত আউয়াল বলেন, ক্রিকেট খেলা নিয়ে মারামারি ঘটনা ঘটেছে সত্য। কিন্তু এ মারামারির সঙ্গে আমি জড়িত নই।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ক্রিকেট খেলা নিয়ে মারামারির ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।