ঢাকাশনিবার , ৫ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোনারদের জনপ্রতিনিধিদের কায়সারের সংবর্ধনা

আবু বকর সিদ্দিক
মার্চ ৫, ২০২২ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত সোনারগাঁও উপজেলার সকল জনপ্রতিনিধিদের সংবর্ধনা দিয়েছেন । শনিবার (৫ মার্চ) সকাল সোনারগাঁ রয়েল রিসোর্টে এ সংবর্ধনা অসুষ্ঠানের আয়োজন করা হয়। সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের মনোমুগ্ধকর সঞ্চালনায় ইউপি নির্বাচনে নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়। পরে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এএইচএম মাসুদ দুলাল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বানিজ্য ও শিল্প বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভুইয়া, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্, নোয়াগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলামিন সরকার সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, সোনারগাঁ উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি আঃ কাইউম প্রমূখ।

এদিকে, সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়নের ৭জন নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান সংবর্ধনায় অনুষ্ঠানে উপস্থিত থাকলেও দেখা যায়নি কাঁচপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশররফ হোসেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ সদস্য পদ থেকে সদ্য বহিস্কৃত বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল এবং শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফকে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।