ঢাকাশুক্রবার , ২৭ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রুপগঞ্জে রংধনু গ্রুপের চেয়ারম্যানকে হত্যার চেষ্টা

আবু বকর সিদ্দিক
মে ২৭, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেশের অন্যতম শিল্পগোষ্ঠীর চেয়ারম্যান রফিকুল ইসলামকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে মোশারফ ও তার বাহিনীর সদস্যদের বিরূদ্ধে। হামলাকারীরা তাকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়লে তাকে বাঁচাতে যেয়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন ৩ জন। এসময় তাকে অবরূদ্ধ করে গুলিবর্ষণ করে সন্ত্রাসীরা। শুক্রবার বিকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

রুপগঞ্জে রংধনু গ্রুপের চেয়ারম্যানকে হত্যার চেষ্টা

আক্রমনের শিকার ব্যবসায়ী রফিকুল ইসলাম জানায়, বিকেল ৩ টার দিকে নাওড়া গ্রামে মৃত মজলু মিয়ার কুলখানীতে যোগ দেন তিনি। এর কিছুক্ষণ পর আগে থেকে সন্ত্রাসী মোশারফসহ তার বাহিনীর লোকেরা সে বাড়ির চারিদিকে অবস্থান নেয় এবং এলোপাথারী তার অবস্থান নেয়া সেই বাড়িকে ঘিরে গুলিবর্ষণ করে সন্ত্রাসীরা। এসময় অন্তত পঞ্চাশ রাউন্ড গুলি করেছে মোসারফ বাহিনীর সন্ত্রাসীরা। এসময় তাদের সাথে আসা অন্নান্য সদস্যরা ইটপাটকেল ও টেটা নিক্ষেপ শুরু করে। হামলার এক পর্যায়ে গ্রামবাসী এসে আমাকে ঘিরে অবস্থান নেয়। এসময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত হয় আমার ব্যক্তিগত সহকারি জিহাদ ও স্থানীয় কাউসার নামে এক যুবক। এছাড়া তাদের ছোড়া ইটের আঘাতে আওলান হোসেন নামে আরোও এক ব্যাক্তি আহত হয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে র‌্যাব পুলিশ গিয়ে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায় বলেও জানান তিনি।

রুপগঞ্জে রংধনু গ্রুপের চেয়ারম্যানকে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মো. আমীর খসরু ঢাকা পোষ্টকে বলেন, হামলার খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এই বিষয়ে মামলা হলে, যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাদের বাড়িঘরে তল্লাশী চালিয়ে অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে। ওই এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানায় তিনি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।