রূপগঞ্জে বিদেশী পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে বিদেশী পিস্তলসহ রনি নামের এক সন্ত্রাসীকে আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ। এসময় একাট বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বিষয়টির সত্যতা নিশ্চিত করেন রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ।শনিবার (১৮ জুন) ভোর রাতে রূপগঞ্জের চনপাড়া এলাকায় গেপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় রূপগঞ্জ থানা পুলিশ।

এসময় চনপাড়া পূনর্বাসন কেন্দ্রেস্থ ৯/১১ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে সন্ত্রাসী রনির (২৫) দেহ তল্লাশী চালিয়ে ওই আগ্নেআস্ত্রটি উদ্ধার করে পুলিশ। পরে তার দেখানো মতে দুই রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

রূপগঞ্জ থানা সূত্রে জানা গেছে, চনপাড়া এলাকার রনি স্থানীয় দুদু মিয়ার ছেলে। তার বাড়িতে তিনি অস্ত্রসহ অবস্থান করছেন। পরে রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদের নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম, মোহাম্মদ মামুন ও মুহিবুল্লার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায় পুলিশ। পরে অভিযানে আমেরিকার তৈরী একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ ঢাকা পোষ্টকে বলেন, রূপগঞ্জে বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ রনি নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রনির বিরূদ্ধে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ