ঢাকামঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে কিশোরগ্যাং সজিব বাহিনীর প্রধানসহ গ্রেপ্তার ৫

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ৬, ২০২২ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জের তারাবো এলাকায় কিশোরগ্যাং সজিব বাহিনীর প্রধান সজিবসহ ৫ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (৬ সেপ্টম্বর) দুপুরে র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি দল ৫ সেপ্টেম্বর দিবাগত রাতে রূপগঞ্জ উপজেলার তারাবো এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং সজিব বাহিনী প্রধান সজিবসহ ৫ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- তারাবো দক্ষিন পাড়া এলাকার মোঃ সিরাজুল ইসলামের ছেলে সজিব বাহিনীর প্রধান সজিব, তার সহযোগীদের মধ্যে তারাবো হাট্টিপাড়া এলাকার মোঃ জসিমের ছেলে মোঃ সজিব হোসেন, একই এলাকার মোঃ তাহের ইসলামের ছেলে মোঃ খবির, তারাবো দক্ষিন পাড়া এলাকার মোঃ মোজাম্মেলের ছেলে মোঃ রনি, একই এলাকার মোঃ সেলিম মিয়ার ছেলে মোঃ সোহেল মিয়া। তাদের প্রত্যেকের বয়স ১৯ হতে ২০ বছর। এসময় তাদের দেহ তল্লাশী করে ১টি চাপাতি, ২টি সুইচযুক্ত গিয়ার ধারালো চাকু, ১টি স্টীলের কাটারি এবং ১টি সীজার (কাঁচি) উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং “সজিব বাহিনী” এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজসে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাং এর সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করার জন্য তারাবো বালিরমাঠে চাপাতি, সুইচগিয়ার চাকু, স্টীলের কাটারি, সীজার(কাঁচি) সহ একত্রিত হয়েছিল। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। তারা ৫ থেকে ৭ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।