ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মাদ্রাসা অধ্যক্ষ নিখোঁজ রূপগঞ্জে শিক্ষার্থী-এলাকাবাসীর মানববন্ধন

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, রূপগঞ্জ
নারায়ণগঞ্জে রূপগঞ্জে আব্দুর রাজ্জাক (৪৩) নামে এক মাদ্রাসা অধ্যক্ষ নিখোঁজের ঘটনায় তাকে উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
মঙ্গলবার দুপুরে উপজেলার চনপাড়া পূণর্বাসন কেন্দ্র এলাকার তিন রাস্তার মোড়ে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তারা। এসময় বিক্ষোভ মিছিল চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকা দিয়ে বেশকয়েকটি সড়ক প্রদক্ষিণ করেন।
এর আগে, গত ২২ ফেব্রুয়ারি চনপাড়া আল আরাফাহ ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রাজ্জাক চনপাড়া থেকে নিখোঁজ হয় বলে জানা যায়। এ ঘটনায় নিখোঁজ আব্দুর রাজ্জাকের স্ত্রী শারমিন আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যায়নি।
মানববন্ধনে বক্তব্য রাখেন, মাদ্রাসার শিক্ষার্থী সাথী, হাবিবা, মোরশেদুল ইসলাম সাগর প্রমূখ। মানববন্ধনে বক্তারা জানান, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক চনপাড়া ইমাম ঐক্য পরিষদের সভাপতি হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছিল। ২২ গত ফেব্রুয়ারি একটি চক্র আব্দুর রাজ্জাককে একটি চক্র তুলে নিয়ে যায়। গুমের ৬ দিন পেরিয়ে গেলেও আব্দুর রাজ্জাককে এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। অধ্যক্ষ আব্দুর রাজ্জাককে উদ্ধারে শিক্ষার্থী ও এলাকাবাসী প্রশাসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, আমরা অধ্যক্ষ আব্দুর রাজ্জাককে উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।