আজাদের পিতার মৃত্যুতে কালাপাহাড়িয়া ইউনিয়নে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, আড়াইহাজার:

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের পিতা মোস্তাফিজুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শনিবার ( ২৫ সেপ্টেম্বর ) বিকেলে কালাপাহাড়িয়া ইউনিয়নে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত মোস্তাফিজুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।


এসময়ে আলোচনা সভায় কালাপাহাড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক বলেন, আজাদ সাহেবের পিতা খুবই বড় ভালো মনের মানুষ ছিলেন । তার এই অকাল মৃত্যু সত্যিই দুঃখজনক। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

ইউনিয়ন যুবদলের নেতা ফকির জহির রহমান বলেন, নজরুল ইসলাম আজাদ সাহেবের পিতা খুবই নম্র, ভদ্র ও অমায়িক মানুষ ছিলেন । তিনি আমাদের অভিভাবক। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।


জেলা ছাত্রদলের নেতা মুহাম্মদ জহিরুল ইসলাম জহির বলেন, মোস্তাফিজুর চাচা ছিলেন আমাদের একজন অভিভাবকদের মতো। আমরা আজাদ ভাইয়ের নেতৃত্বাধীন একজন অভিভাবক হারালাম।আল্লাহ পাক যেনো উনাকে জান্নাতে উচ্চ মাকাম দান করেন।


এসময়ে আরও উপস্তিত ছিলেন ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মনির হোসেন, সহ- সভাপতি আবু ইউসুফ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রিপন,মোক্তার হোসেন, আক্তার হেসেন, যুবদল নেতা শামিম, পারভেজ,জামাল,আতাউর, নাজির,আনু, রফিক, সজিবসহ আরো অনেকেই।


প্রসঙ্গত, গত মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে রাজধানীর ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল৪ করেন। মৃত্যুকালে স্ত্রী সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরে বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল দশটায় আড়াইহাজার উপজেলার পাচরুখী এলাকায় নিজ বাড়িতে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ