মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, আড়াইহাজার:

আড়াইহাজারে এক কিশোরী (১৩)’কে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে মাহমুদপুর ইউনিয়নের আগুয়ানদী গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। ভুক্তভোগী কিশোরী ওই এলাকার স্থানীয় একটি মাদ্রাসার ছাত্রী। এ ঘটনায় আড়াইহাজার থানায় ভ্ক্তুভোগীর মা বাদী হয়ে একটি ধর্ষণের মামলা দায়ের করেন।

সংশ্লীষ্ট সূত্রে জানা যায়, মেয়েটি স্থানীয় একটি মাদরাসায় পড়ালেখা করে। মাদারসার আসা-যাওয়ার পথে প্রায়ই আগুয়ানদী গ্রামের মৃত আবু মিয়ার ছেলে সেলিম (৩২)উত্যক্ত করতো এবং বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিত। ঘটনার সময় মেয়েটির মা বাড়ির পশ্চিম পাশের জমিতে ধান মাড়াই করতে যায়।

এই সময় মেয়েটি বাড়ির পাশের একটি পরিত্যাক্ত পাওয়ারলুম ফ্যাক্টরীর ভিতরে পানি পান করতে যায়। এ সময় আগে থেকে উৎপেতে থাকা অভিযুক্ত সেলিম পিছন দিক হতে এসে মেয়ের মুখ চেপে ধরে পাওযারলুম ফ্যাক্টরীর দরজা আটকে দেয়। তখন মেয়েটি ডাক চিৎকার করলে ওরনা দিয়ে মুখ বেধেঁ এবং চর থাপ্পর মেরে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

মামলার তদন্তকারী অফিসার আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে বলেন, কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। আমরা ইতিমধ্যে ওই কিশোরীকে ডাক্তারি পরিক্ষা সম্পন্ন করেছি। অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ