আইনজীবীর উপর সন্ত্রাসী হামলা ভাংচুর লুটপাট


নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় এক আইনজীবির উপর সন্ত্রাসী হামলা চালিয়ে মারাত্মক জখম করে। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত আইনজীবীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল সকালে সোনারগাঁও প্রেসক্লারে সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল বিকেলে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

প্রতক্ষ্যদশী ও থানার অভিযোগ সুত্রে জানাগেছে, গতকাল সকালে উপজেলার উদ্ধবগঞ্জ বাজার এলাকায় কৃষ্ণপুরা গ্রামের আঃ আউয়ালের ছেলে মিলন তার ব্যবহ্যত মটর সাইকেলটি আইনজীবীর মেসার্স মায়ের দোয়া এন্টারপ্রাইজ নামে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে রাখে এ সময় ওই আইনজীবী রফিকুল ইসলাম খোকন মটরসাইকেল টি একটু দুড়ে রাখতে বলাই ক্ষেপে যান মিলন এক পর্যায়ে তার উপর চড়াও হয়ে মারতে যান।

আশপাশের লোকজন বাধাঁ দিলে মিলন চলে যায় পরে মিলনের ছোট ভাই কিশোরগ্যাং সুজন ও তার ভাড়াটিয়া গুন্ডা বারেকের ছেলে শাহজালাল ও আরোও অঞ্জাত ৩/৪জন সন্ত্রাসী এসে তার ব্যবসা প্রতিষ্ঠানে ভিতরে গিয়ে আইনজীবী রফিকুল ইসলাম খোকন উপড় হামলা চালিয়ে মারধর করে মারাত্মক জখম করে পরে তার ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করে লুটপাট কজরে নগদ ৩০হাজার সহ ৩৫ হাজার টাকার ক্ষতি সাধনকরে টাকা ছিনিয়ে নিয়ে যায়।

আহত আইনজীবীকে উদ্ধার করে আশপাশের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেন এ ঘটনায় গতকাল বিকেলে আইনজীবী রফিকুল ইসলাম খোকন বাদী হয়ে সেনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এব্যাপরে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান আইনজীবী উপর হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ