ঢাকাবৃহস্পতিবার , ৭ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শিশু ধর্ষণের অভিযোগে গণধোলাই

আবু বকর সিদ্দিক
এপ্রিল ৭, ২০২২ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

চার বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় এক যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (৭ এপ্রিল) সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে শেখের হাট এলাকায় এ ঘটনা ঘটে ।আটককৃত যুবকের নাম আরিফ হোসেন (৩০)। সে উপজেলার জামপুর ইউনিয়নের শেখের হাট এলাকার মৃত মহিউদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত আরিফ ও ওই শিশুটিকে উদ্ধার করে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

সংশ্লীষ্ট সূত্রে জানা যায়, উপজেলার শেখেরহাট এলাকায় বৃহস্পতিবার সকালে আরিফ হোসেন ওই শিশুকে ফুসলিয়ে ঘরের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুর আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সে পালানোর চেষ্টা করে। এ ঘটনা শুনে শিশুর চাচা ধর্ষণকারী আরিফের কাছে জানতে চাইলে তার কাছে থাকা দা দিয়ে ওই শিশুর চাচাকে আঘাত করে। পরে এলাকাবাসী এসে শিশুটিকে উদ্ধার ও আরিফকে আটক করে গণধোলাই দেয় এ ঘটনায় আরিফকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এর আগেও আরিফ আরেকটি ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করে বলে স্থানীয়রা জানায়।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। আমরা অভিযুক্ত যুবককে আটক করেছি। এই ঘটনায় শিশুর মা বাদী হয়ে একটি নারী ও শিশু আইনে মামরা দায়ের করেছে। আসামী বর্তমানে থানা হাজতে আছে। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।