ঢাকাসোমবার , ২৪ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আধিপত্যের নিয়ন্ত্রন নিতে সহিংসতা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ২৪, ২০২২ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সম্প্রতি অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের পর প্রতিটি ওয়ার্ডেই ঘটছে নির্বাচনোত্তর নানা অপ্রীতিকর ঘটনা। আধিপত্য বজায় রাখতে চলছে নানা কৌশল। এ নিয়ে প্রায়শই কোননা কোন ঘটনা শিরোনাম হচ্ছে পত্র-পত্রিকার। বিজয়ী ও  পরাজিত প্রার্থীদের সমর্থকদের মধ্যেই ঘটছে এসব ঘটনা। আবার অনেক জায়গায় বিজয়ী প্রার্থীদের কোনঠাসা করার জন্য প্রতিপক্ষ নানা ঘটনাকে কেন্দ্র করে করছে অপপ্রচার। এসব সংবাদে বিভ্রান্তিতে পড়ছে এলাকাবাসী।

নবনির্বাচিত কাউন্সিলর রিপন খানের সমর্থকরা এই অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে বলে জানতে চাইলে তিনি বলেন, এটি মিথ্যা ঘটনা। এখানে কাউন্সিলর রিপনের কোনো লোক ছিলনা। ঘটনার সময় কাউন্সিলরের নামও কেউ বলেনি।

এ বিষয়ে জানতে চাইলে নবনির্বাচিত কাউন্সিলর হাজী মিজানুর রহমান রিপন বলেন, আমার জনপ্রিয়তা দেখে একটি মহল ষড়যন্ত্র করছে। আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। স্থানীয় একটি কুচক্রি মহল সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার অপকৌশলের অংশ হিসেবে আমার বিরুদ্ধে অপপ্রচার ও গুজব রটানোর চেষ্টা চালাচ্ছে। তারা চায় না আমি ৭নং ওয়ার্ডের মানুষের জন্য ভালো কিছু করি।

ওই মহলটি ষড়যন্ত্র করে স্থানীয় গণমাধ্যম কর্মীদের মিথ্যে তথ্য দিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ করে। যা আমার দৃষ্টি গোচর হয়। এটা সম্পূর্ণ মিথ্যা। সংবাদ পরিবেশনের আগে কেউ আমার সাথে যোগাযোগ করে নাই। যোগাযোগ করলে হয়তোবা বিষয়টির খোঁজ খবর নিয়ে আমি তাদেরকে তথ্য প্রমানসহ জানাতে পারতাম।

তবে আমি আরেকটি বিষয় সবাইকে বলি যে- আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান।  আমার কোন বাহিনী নেই, আর বাহিনীর প্রয়োজন পড়েনা, আর আগামিতেও পড়বেনা ইনশাআল্লাহ। আমি প্রকাশিত এই সংবাদটি সঠিক নয়। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।