ঢাকাশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর জন্মদিন বন্দরে পিয়াস মৃধার উদ্যোগে দোয়া

নিজস্ব প্রতিবেদক, বন্দর
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিনে বন্দরের সাতটি স্পটে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান অয়নের নির্দেশনায় যুবলীগ নেতা মুজাহিদ কবির মৃধা পিয়াসের নেতৃত্বে বিশেষ দোয় ও কেক কাটার আয়োজন করা হয়।
শুক্রবার দিনব্যাপী বন্দর থানাধীন বিভিন্ন স্পটে ওই আয়োজনে যোগ দেন যুবলীগ, ছাত্রলীগ ও শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর লীগের নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আয়োজিত দোয়া অনুষ্ঠানের প্রারম্ভে মুজাহিদ কবির মৃধা পিয়াস তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনা শুধুই আওয়ামী লীগের সম্পদই নন। তিনি এই দেশ ও জাতির সম্পদ। তিনি এই দেশের আগামী প্রজন্মের ভবিষ্যৎ। তিনি আছে বলেই আজ এই দেশ মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে। তিনি ক্ষমতায় আছেন বলেই আমরা নিজের টাকায় পদ্মা সেতু বানাতে পারি। তিনি আছেন বলেই অজ যেদিকে তাকাই, শুধুই উন্নয়ন। আমাদের প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে ঐক্যবদ্ধ্য হয়ে কাজ করতে হবে। সামনে জাতীয় নির্বাচনকে ঘিরে অপশক্তিরা বিদেশীদের সহযোগীতায় ষড়যন্ত্রে মেতে উঠেছে। আমার এর আগে যেভাবে আমাদের গণমানুষের নেতা শামীম ওসমানের ডাকে ঝাপিয়ে পড়েছি, সামনে আমাদের আরো জোরালো ভুমিকা রাখতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ নেতা তামজিদ রায়হান তালুকদার, যুবলীগ নেতা ইনজামুল হক হৃদয়, ২৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাদশা মৃধা, ২৪ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মমিনুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ যোগাযোগ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম আশিক, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক নাজমুল হাসান, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সিরাজুল হক জিলন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগর ইউনিটের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সুজন, বন্দর উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদদের সাবেক সভাপতি জাকির হোসেন, জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সদস্য মাহিন চৌধুরী, আহাদ ১৯ নং ওয়ার্ডের শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আনোয়ার চৌধুরী যুবলীগ নেতা মোঃ ডালিম ও মোঃ সিদ্দিক প্রমূখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।